বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আগামী সাংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসনে প্রার্থী হবেন যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
আগামী একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে আ’লীগের নৌকা প্রতিকে নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দিয়েছেন কুমিল্লা (উত্তর) জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু। তিতাস-হোমনার বিভিন্ন এলাকায় মাঠ চষে বেড়াচ্ছেন এই তরুন রাজনীতিবিদ। তিনি দলীয় মনোনয়ন পেতে বেশ আশাবাদি।
কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি গ্রামের এক রাজনৈতিক পরিবারে সারওয়ার হোসেন বাবুর জন্ম। ছাত্রজীবন থেকে রাজনীতিতে জড়িয়ে পড়েন তিনি। তিনি বতর্মানে উত্তর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি তিতাস ও দাউদকান্দি উপজেলার ছাত্রলীগের সদস্য ছিলেন। পরবর্তীতে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন। পরে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে যুবলীগের দায়িত্ব পালন করছেন।

তরুণ এ সংগ্রামী রাজনীতিবিদ জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে বিশ্বাসী এবং রাষ্ট্রনায়ক ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা ও বাস্তবায়নে দৃঢ় প্রত্যয়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অবিচল ও আস্থাশীল হয়ে বাংলাদেশ ছাত্রলীগ এর মাধ্যমে রাজনৈতিক পরিচয় লাভ করে থাকি। পরে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের দায়িত্ব পাওয়ার পর সকল গণতান্ত্রিক ও অসম্প্রদায়িক আন্দোলনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে বিভিন্ন সাংগাঠনিক দায়িত্ব পালন করে আসছি। আমি বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বিভিন্ন রাজনৈতিক মামলার ষড়যন্ত্রের শিকার হয়েছিলাম।
সারওয়ার আরো জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে ক্ষুধা-দারিদ্র-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত সমৃদ্ধ আধুনিক সমাজ এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করে কাজ করে যেতে চাই। আশা করি দল আমাকে মূল্যায়ণ করে মনোনয়ন দিবেন। মনোনয়নের বিষয়ে আমি শতভাগ আশাবাদি।

আর পড়তে পারেন