সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আগামী নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর পক্ষেই সকলকে কাজ করতে হবে -নবীনগরে সাংসদ ফয়জুর রহমান বাদল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:
গণতান্ত্রিক নিয়মানুসারে প্রতিটি রাজনৈতিক দলেরই উপজেলা পর্যায়ে একাধিক প্রার্থী থাকতে পারে, এটা আলাদা বিষয় নয়। তবে স্থানীয় নেতা-কর্মীরা যেন প্রার্থীদের পক্ষে বা বিপক্ষে কোন প্রকার বিভ্রান্তমূলক তথ্য প্রচার করে সাংগঠনিক পরিবেশ নষ্ট না করে সেই দিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।

সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ডাকবাংলো প্রাঙ্গণে উপজেলার নেতা-কর্মী ও সাংবাদিকদের সাথে একান্ত বৈঠককালে স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল এসব কথা বলেন। এ সময় সাংসদ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আগামী নির্বাচনে যে-ই আসুক তার পক্ষেই আমাদের দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, সংবাদ কর্মীরা হলো সমাজের দর্পণ সরূপ, একজন সংবাদ কর্মীর ফেইসবুক প্রোফাইলে কোন সংবাদ পোষ্ট (প্রচার) করার আগে ভালভাবে যাচাই-বাছাই করে পোষ্ট করা উচিত। সাংবাদিকদের সংবাদের মাধ্যমেই সমাজের সকল স্তরের মানুষ যে কোন ঘটনার সত্যতা খুঁজে পায়। কোন ব্যক্তিকে নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে কোন কিছু না লিখে তার কর্মকান্ডকে নিয়ে লেখার অনুরোধ জানান এবং সদ্য বিদায়ী ইউএনও সালেহীন তানভীর গাজী’র বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের প্রশংসাও করেন তিনি।

আর পড়তে পারেন