সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আকর্ষণীয় লয়্যালিটি ও রিওয়ার্ড প্রোগ্রাম ‘ডি-কয়েনস’চালু করলো দারাজ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৮, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (www.daraz.com.bd), গত ৬ সেপ্টেম্বর, ‘ডি-কয়েনস’ শীর্ষক একটি আকর্ষণীয় লয়্যালিটি ও রিওয়ার্ড প্রোগ্রাম চালু করেছে। ‘ইওর শপিং রিওয়ার্ড’ ট্যাগলাইনকে ধারণ করে শুরু হওয়া দারাজের এ প্রোগ্রামে ক্রেতারা চমৎকার শপিং ভাউচার সংগ্রহ করতে ও নিজেদের পছন্দের পণ্য কিনতে আকর্ষনীয় ছাড় উপভোগ করতে পারবেন।

এই উপলক্ষে, দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, “ক্রেতাদের জন্য দারাজ ডি-কয়েনস প্রোগ্রাম চালু করতে পেরে ও বিস্তৃত অপশনসহ সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ব্র্যান্ডপ্রেমীরা এ চমৎকার সুযোগে আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের পণ্য কিনতে পারবেন। আমরা আশা করছি এই প্রোগ্রামটি ক্রেতাদের জন্য একটি সহায়ক ভূমিকা পালন করবে।”

উল্লেখ্য, ক্রেতারা তিনটি উপায়ে দারাজ অ্যাপ থেকে কয়েন সংগ্রহ করে বিভিন্ন ভাউচার পাবেন। প্রতিদিন অ্যাপের কয়েনস পেইজ ভিজিটের মাধ্যমে এবং কয়েনস ক্লেইম করার মাধ্যমে ইউজাররা নির্দিষ্ট সংখ্যক কয়েন সংগ্রহ করতে পারবেন এবং কয়েনগুলো দিয়ে বিভিন্ন ধরনের ভাউচার কালেক্ট করতে পারবেন। অ্যাপে ইউজাররা তাদের পছন্দের মিশনটি সম্পূর্ণ করেও কয়েন সংগ্রহ করতে পারবেন এবং কয়েনগুলো দিয়ে বিভিন্ন ধরনের ভাউচার কালেক্ট করতে পারবেন। পণ্য ক্রয় করলেও থাকছে কয়েন সংগ্রহের সুবিধা যা দিয়ে তারা পরবর্তীতে বিভিন্ন ধরনের ভাউচার কালেক্ট করতে পারবেন।

ডি-কয়েনস ক্রেতাদের সহজে অফার প্রদানের মাধ্যমে অনলাইন শপিংকে আরো উপভোগ্য করে তুলতে সহায়তা করে।

আর পড়তে পারেন