রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

অমিতাব বচ্চনের সময় কাটে বেশি ফেসবুকে

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বলিউডের কোন তারকা সবচেয়ে বেশি সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কাটান? সেই নিয়ে সম্প্রতি এক সমীক্ষা করা হয়। সেখানে দেখা যায়, অমিতাভ বচ্চন হচ্ছেন সেই বলিউড তারকা যিনি সবচেয়ে বেশি সময় ফেসবুকে কাটান। আর তার ভক্ত সংখ্যা কম নয়, ৩ কোটিরও বেশি।

এবিপি আনন্দ জানায়, অমিতাভ থেকে সামান্য পেছনে রয়েছেন সালমান খান-শাহরুখ খান। তাই বিগ বি ১০০ পয়েন্ট পেয়েছেন, দুই খানের সংগ্রহে ৬৮ পয়েন্ট। চতুর্থ স্থানে রয়েছেন ‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিং ও পঞ্চম স্থানে ৪৯ পয়েন্ট পেয়ে রয়েছেন অক্ষয় কুমার।

এদিকে মাসখানেক আগেই টুইটারে ভক্ত সংখ্যা কমে যাওয়ায়, ওই মাইক্রো ব্লগটি ছেড়ে দেবেন বলে হুঁশিয়ারি দেন সিনিয়র বচ্চন। তিনিই আবার ফেসবুকের এই জয়ের কথা টুইটারে রিটুইট করেছেন।

তারপর তিনি টুইটার কর্তৃপক্ষের কাছে আর্জি রাখেন, তারা যেন এবার একটু অন্যভাবে ভাবেন তার সম্পর্কে। অভিনেতার টুইটারে ৩ কোটি ৪৪ লাখ ভক্ত রয়েছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভের নতুন সিনেমা ‘১০২ নট আউট’। এতে তিনি ঋষি কাপুরের শতবর্ষী বাবার ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটি বক্স অফিসে ভালো অবস্থানে রয়েছে। বর্তমানে আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

আর পড়তে পারেন