মঙ্গলবার, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

অভিনেত্রী সোনালী বেন্দ্রে ক্যান্সারে আক্রান্ত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

এটা সত্যিই দুঃখজনক একটি বিষয় যখন আপনি জানতে পারবেন আপনার প্রিয় একজন অভিনেত্রী হাই-গ্রেড ক্যান্সারে আক্রান্ত। এবার সেই দুঃসংবাদটি শোনার জন্য প্রস্তুতি নিন। ১৯৯৪ সালে ‘আগ’ ছবির মাধ্যমে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখা মডেল ও অভিনেত্রী সোনালী বেন্দ্রে হাই-গ্রেড ক্যান্সারে আক্রান্ত।

আজ বুধবার এক সোশাল মিডিয়া ঘোষণার মাধ্যমে তিনি সবাইকে এ তথ্য জানান।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা একটি ছবি এবং তার ক্যাপশনে এই দুঃসংবাদ জানিয়ে তিনি লেখেন, অনেক কিছুই কখনও তুমি চাইবে না, কিন্তু জীবন তোমার দিকে সেটা ছুড়ে দেবে। সম্প্রতি কয়েকটি পরীক্ষায় ধরা পড়েছে, আমি হাই-গ্রেড ক্যান্সারে আক্রান্ত। যা খুব দ্রুত ছড়িয়ে পড়ছে। অথচ এমনটা হওয়ার কথা ছিল না। সামান্য ব্যথা, তার পর কিছু টেস্ট, তার পর……।

আমার পরিবার এবং আমার ঘনিষ্ঠ বন্ধুরা আমার পাশেই আছেন। যারপরনাই সমর্থন যুগিয়ে যাচ্ছেন তাঁরা। আমি সত্যিই সৌভাগ্যবান এবং তাঁদেরকে ধন্যবাদ।

অন্য কোনো উপায় নেই, খুব দ্রুত অ্যাকশনে যেতে হবে। আর তাই, চিকিৎসকদের পরামর্শমতে আমি দ্রুতই নিউ ইয়র্ক যাচ্ছি চিকিৎসা শুরু করতে। আমরা আশাবাদী। এবং প্রতিটা পদক্ষেপে লড়াই করার জন্য প্রস্তুত আমি। গত ক’দিন ধরে যে ভালোবাসা আর সমর্থন আমি পেয়েছি, তাতে আমি নিজেকে ধন্য মনে করি।

আমি এই যুদ্ধটা নিচ্ছি…..আমি জানি আমার পিছে আমার পরিবার ও বন্ধুরা আছেন। তাই, হারব না ভেবেই এই লড়াইটা আমি নিচ্ছি।

আর পড়তে পারেন