শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

অভাবের তাড়নায় চান্দিনায় যুবকের আত্মহত্যা !

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের জোয়াগ উত্তরপাড়ায় শাহ জাহাঙ্গীর আলম (৫০)নামের এক যুবক  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঈদের পরদিন শনিবার (১৫ মে) সকাল ৮ টায় স্ত্রী সন্তানরা ডাক্তারের কাছে গেলে নির্জন বাড়ির উঠোনে গাছের সাথে ঝুলে আত্মহত্যা করেন জাহাঙ্গীর। তিনি ভুইয়া বাড়ির সাবেক চেয়ারম্যান মৃত আব্দুর রব ভুইয়ার দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী ৪ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তাদের বাড়ির গেইট সব সময় বন্ধ থাকে। এক সময় তাদের অর্থনৈতিক অবস্থা ভালো থাকলেও বর্তমানে অভাব অনটনে চলছে এবং দুইবার স্ট্রোক করে প্যারালাইস অবস্থায় দীর্ঘদিন অসুুস্থ। অভাবের তাড়নায় প্রায়ই বলত আমার মৃত্যু ছাড়া উপায় নেই।

আত্মহত্যাকারীর স্ত্রী তাছলিমা আক্তার জানান, আমার স্বামী দীর্ঘদিন ধরে অসুুস্থ। অভাবের কারনে মানসিক বিপর্যস্ত ছিল।সকালে আমি ডাক্তারের কাছে সন্তানসহ গেলে ফোনে প্রতিবেশী জানান আপনার স্বামী আত্মহত্যা করেছে।আমি বাড়ীতে এসে দেখি লাশ গাছে ঝুলে আছে।

চান্দিনা থানার এস আই রাকিব হাসান জানান,  জাহাঙ্গীর বসত ঘরের পাশে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এ সময় বাড়িতে কেউ ছিল না। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। প্রাথমিক সুরতহাল করে অপমৃত্যুর প্রমাণ পাওয়া গেছে।

আর পড়তে পারেন