সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

অব: পুলিশ কনস্টেবল হেলাল ও জাকিরকে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিল মুরাদনগর থানা পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০২১
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:
কুমিল্লার মুরাদনগর থানার মোঃ হেলাল উদ্দিন ও জাকির হোসেন নামে দুইজন পুলিশ কনস্টেবলের অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখার জন্য বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

মুরাদনগর থানার আয়োজনে সোমবার বিকেলে আনন্দঘন পরিবেশে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মুরাদনগর এসআই আবু হেনা মোঃ মোস্তাফা রেজার সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, ওসি তদন্ত মোকাদ্দেস হোসেন ও মুরাদনগর থানার পুলিশ সদস্যগণ।

সংবর্ধনা শেষে সন্ধ্যায় থানা থেকে বিদায়ের সময় পুলিশ সদস্যগণ অবসরপ্রাপ্ত কনস্টেবল মোঃ হেলাল উদ্দিন ও জাকির হোসেনকে মুরাদনগর থানার সুসজ্জিত সরকারি গাড়িতে বাড়ি পৌঁছে দেয়া হয়।

অবসরপ্রাপ্ত হেলাল উদ্দিন ও জাকির হোসেনের বাড়ি বি-বাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। হেলাল উদ্দিন ও জাকির হোসেন ১ আগষ্ট ১৯৮২ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ৩৯ বছর চাকরি করার পর অবসরে যান তারা।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, মুরাদনগর থানার ইতিহাসে এই প্রথম কোনো পুলিশ কনস্টেবল অবসরে যাওয়ার পর তাকে বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা ও সাজানো গাড়িতে বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়।

হেলাল উদ্দিন ও জাকির হোসেন বলেন, ‘চাকরি জীবন শেষে এমন সম্মান অনেকের ভাগ্যে জুটে না। আমরা সত্যিই আনন্দিত। অবসরে যাওয়ার সময় আমাদেরকে এমন সম্মান প্রদর্শন করার জন্য বাংলাদেশ পুলিশ ও মুরাদনগর থানাকে অসংখ্য ধন্যবাদ।

আর পড়তে পারেন