রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

মুরাদনগরে গোসল করাকে কেন্দ্র করে যুবক খুনের ঘটনায় গ্রেফতার হয়নি কেউ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৪, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের হিরারকান্দা গ্রামে গোসল করাকে কেন্দ্র করে জাবেদ হোসেন (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার তিন পরও কোন আসামী গ্রেফতার হয়নি।

শনিবার (১০ আগষ্ট) রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলা সদরের হিরারকান্দা গ্রামের আবদুর রহমানের ছেলে।

মামলা সূত্রে ও নিহত যুবকের বাবা আব্দুর রহমান জানায়, গত ৫ বছর আগে হিরারকান্দা জামে মসজিদের পুকুর ঘাটে গোসল করাকে কেন্দ্র করে জাবেদের সাথে একই গ্রামের আবদুল আউয়ালে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে মালয়শিয়া প্রবাসি আবদুল আউয়ালে ছোট ছেলে মনজুর হাসান টেলিফোনে জাবেদ কে দেখে নেয়ার হুমকি দেয়। পরে গত ২ মাস আগে মনজুর দেশে আসার পর থেকেই আতঙ্কের ভিতর দিয়ে দিন যাপন করছিল জাবেদ। গত শনিবার (১০ আগষ্ট) রাতে হিরারকান্দা গ্রামের আব্দুল করিমের ভাড়াটিয়া আচার ব্যবসায়ী কবিরের কাছ থেকে পাওনা টাকা আনতে যায় জাবেদ। এ সময় জাবেদের উপস্থিতি টের পেয়ে মনজুরের ভাগিনা আবু সাইদ ও তার দলবল কবিরের ঘরে ঢুকে রামদা দিয়ে কুপিয়ে জাবেদকে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন রবিবার (১১ আগষ্ট) রাতে মুরাদনগর থানায় জাবেদের বাবা আবদুর রহমান বাদী হয়ে মনজুর হাসান কে প্রধান আসামী করে ৯ জনসহ আরো অজ্ঞাত নামা ১০/১৫ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো কোন আসামীকে ধরতে পারেনি পুলিশ।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জাবেদের বাবা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে মুরাদনগর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

আর পড়তে পারেন