রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লায় আসিফ আকবর ফ্যান্স ক্লাবের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৪, ২০১৯
news-image

মাসুদ হোসেন :
“রয়েছো তুমি আমাদের আত্মা জুড়ে, তোমারই গান গাই সুরে সুরে” এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লায় জাতীয় পুরষ্কারপ্রাপ্ত বাংলা সংগীতের যুবরাজ জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর ফ্যান্স ক্লাবের ঈদ পূনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) কুমিল্লা সিটি পার্ক ও জিলা স্কুল মাঠে আয়োজিত সংগঠনের সভাপতি একে শহীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আশরাফ হোসেন সোহাগের সঞ্চালনায় সংগঠনের সকলের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় হয় এবং অনুষ্ঠানে ভবিষ্যৎ প্রকল্প নিয়ে আলোচনা করে। প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়নের জন্য সকলকে ভালভাবে কাজ করতে বলেন নেতৃবৃন্দ। এদিন সকাল ১০টা হতে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত বিভিন্ন কার্যক্রম শেষে আসিফ আকবর ফ্যান্স ক্লাবের সকল সদস্যদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।

সাংগাঠনিক সম্পাদক সাঈদ আযমের সার্বিক সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন আসিফ আকবর ফ্যান্স ক্লাব- কুমিল্লার উপদেষ্টা মোঃ হাফিজুর রহমান, নন্দিনী লিপি, সহ সভাপতি তাসিফ রাসেল, যুগ্ম সাঙ্গঠনিক সম্পাদক সোহরাব হোসেন বিশাল, অর্থ সম্পাদক মোঃ রাজীম, যুগ্ম অর্থ সম্পাদক রুপম খান, সদস্য সাংবাদিক মাসুদ হোসেন, আরিফুল ইসলাম সোহাগ, এনামুল আসিফ, ইসমাইল আসিফ, রাসেল গাজী, মিজান আসিফ, মাসুদ রাজু, ফজলে রাব্বি, জান্নাতুল ফেরদাউস (আখী), জিন্নাতুন নেছা (লাবনী), শাহজালাল, সুজন তালুকদার, নাজমুল তালুকদার(সজিব) ও সুনেট বিশ্বাস।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শফিউল ভুইয়া, টিটু আসিফিয়ান, আল আমীন, সালমা আক্তার, নিশাত জাহান, কাউসার আহমেদ, মনিরুল ইসলাম, মোঃ ইয়াসিন, মিরাজ, মাহবুব আলম, বাহারুল আসিফ, সুজন ও আসিফ ইদ্রিস প্রমূখ।

আর পড়তে পারেন