রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

১০ বিজিবি’র অভিযানে মাদকসহ ৩ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১১, ২০১৯
news-image

 

প্রেস বিজ্ঞপ্তি :

কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর শিবের বাজার বিওপি’র টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলাধীন “সোয়ারখিল” নামক স্থান হতে ভারতীয় ৪৫ টি ইয়াবা ট্যাবলেটসহ (১৩,৫০০/-) ধৃত ০১ জন মাদক চোরাকারবারী মোঃ জহির হোসেন (২২), পিতা-মৃত শাহ আলম, গ্রাম-জগমোহনপুর, পোষ্ট-মিয়া বাজার, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাকে আটক করে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে গোলাবাড়ী পোষ্টের টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলাধীন “কেরানীনগর” নামক স্থান হতে ভারতীয় ০৫ বোতল ফেন্সিডিলসহ (২,০০০/-) ধৃত ০১ জন মাদক চোরাকারবারী মোঃ মইন উদ্দিন (৩২), পিতা-মোঃ আমিরুল ইসলাম, গ্রাম-চর্থা, পোষ্ট-মোগলটুলী, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লাকে আটক করা কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্য একটি অভিযানে সাতঘরিয়া বিওপি’র টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলাধীন “লাটিমী” নামক স্থান হতে ভারতীয় ১২ টি ইয়াবা ট্যাবলেটসহ (৩,৬০০/-) ধৃত ০১ জন মাদক চোরাকারবারী মোঃ আব্দুল্লাহ আল মামুন রনি (২৫), পিতা-আব্দুল মতিন, গ্রাম-কুনাইসার, পোষ্ট-আলকড়া, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাকে আটক করে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৬৬ বোতল ফেন্সিডিল (২৬,৪০০/-), ০৮ বোতল মদ (১২,০০০/-), ০৩ টি তাল মিছরি (৩০০/-), ০২ টি হরলিক্স (১,০০০/-), ১৪৬১ টি কসমেটিক্স সামগ্রী (৭৫,৩০০/-) এবং ১৪৪ প্যাকেট বিস্কুট (২,৮৮০/-) টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১,৩৬,৯৮০/- (এক লক্ষ ছত্রিশ হাজার নয়শত আশি) টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।

আর পড়তে পারেন