রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

অ্যাথলেটিক ফেডারেশনের সেক্রেটারি নির্বাচিত হওয়ায় মন্টুকে অভিনন্দন জানালো কাতার বঙ্গবন্ধু পরিষদ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০১৯
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিঙ্কন,কাতার থেকেঃ

শনিবার জাতীয় ক্রীড়া পরিষদে অনুষ্ঠিত নির্বাচনে আবদুর রকিব মন্টু তার প্রতিদ্বন্দ্বী এসএম শাদাত হোসেন সোহেল ও শাহ আলমকে বিপুল ভোটে হারিয়ে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনিন্দ জানিয়েছে কাতার বঙ্গবন্ধু পরিষদ এর সহ-সভাপতি মীর মোঃ মোশারফ হোসেন (নয়ন)।

মন্টু ৯৯ টি ভোট পেয়েছিল এবং সোহেল ও আলম যথাক্রমে ১৯ ও ২ ভোট পেয়েছেন, যেখানে ১২০ টির মধ্যে ১১৭ জন কাউন্সিলর তাদের ম্যান্ডেট ব্যবহার করেছেন। এটি ২০১৩ সালের পর প্রথম ফেডারেশন নির্বাচন ছিল।

নির্বাচনে মোট ৪২ জন প্রার্থী ২৮ টি পদের বিপরীতে লড়াই করেছেন – পাঁচ সহ-সভাপতি, একজন সাধারণ সম্পাদক, দুজন যুগ্ম সচিব, একজন কোষাধ্যক্ষ এবং ১৯ জন সদস্য – যেখানে মন্টু নেতৃত্বাধীন প্যানেল সব পদে বিজয়ী হয়ে পরম সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে।

সহ-সভাপতি পদে নুরউদ্দিন চৌধুরী চৌধুরী নয়ন (১১১), ফখুরুল ইসলাম (৯৯), জায়েদুল আলম, (৯৯), এস এম মুর্তোজা রাশিদি দারা (৯৯) ও মোঃ তোফাজ্জল হোসান (৮০) নির্বাচিত হয়েছেন।

ফরিদ খান চৌধুরী (৯৯) ও মিজানুর রহমান (৮০) যুগ্ম-সচিব নির্বাচিত হয়েছেন এবং জামাল হোসান (৮৮) কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ১৯ কার্যনির্বাহী সদস্য হলেন: নওজির আহমেদ মল্লিক (১১০), সাহেদ হাসান লোবান (১০৯), আমিনুল ইসলাম (১০৯), নাজিমুল হক নাজিম (১০৭), রফিকুল্লাহ আক্তার মিলন (১০৭), শামসুদ্দোহা মামুন (১০৭), আবদুল মান্নান মণি (১০৭), আক্তারুজ্জামান মৃধা পোলাশ (১০৬), ইউসুফ খান পাঠান (১০৫), লুৎফুর রহমনা বাবু (১০৫), মজিবুর রহমান (১০৫), কামাল উদ্দিন (১০৪), হাবিবুর রহমান ভূঁইয়া (১০৪), ফরহাদ জেসমিন লিটি (১০৩) , সাইফুর রহমান রাজ্জাক (১০২), শামীমা সাত্তার মিমু (১০১), মাহবুবা হোসেন বেলি (৯৯), যতীন কুমার দাস (৯৯) এবং শ্রীনিবাস হালদার (৯০)।

আর পড়তে পারেন