শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার দাবীতে কাতারে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৪, ২০১৯
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন,কাতার থেকেঃ

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি দণ্ডপ্রাপ্ত নূর চৌধুরীকে কানাডা থেকে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবিতে কাতারে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন।

জাতীয় শোকদিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির দাবিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গত বৃহস্পতিবার দোহার স্থানীয় একটি হোটেলে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন দোহা মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি শুয়াইব আহমদ এর পরিচালনায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। বাংলাদেশ থেকে টেলিফোনে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এডভোকেট মশিউর মালেক।

মানববন্ধন কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কাতার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জি. আবু রায়হান, কলামিস্ট নুর মোহাম্মদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আহমেদ মালেক, সাধারণ সম্পাদক ইউনুস মজুমদার, যুবলীগ কাতার শাখার সহ-সভাপতি আতিকুল মাওলা মিঠু ,বঙ্গবন্ধু ফাউন্ডেশন দোহা মহানগর শাখার সাধারণ সম্পাদক লিমন শাহ, যুগ্ন সম্পাদক দিপক মল্লিক, সাংগঠনিক সম্পাদক শিপার আহমেদ শিমু, বাংলাদেশ ছাত্রলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আনহার আনু, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখার ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক মশহুদ আহমদসহ আরো অনেকেই।

বক্তারা বলেন, জাতির পিতাকে সপরিবারে নির্মমভাবে হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে। তাহলে বাংলার মানুষ কলঙ্কমুক্ত হবে এবং বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। এসময় বক্তারা কানাডায় পলাতক বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি দণ্ডপ্রাপ্ত নূর চৌধুরীকে বাংলাদেশে ফেরত এনে ফাঁসীর রায় কার্জকর করার জোর দাবি জানান

আর পড়তে পারেন