রবিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

ভালবাসা ভালো নাই গানের মিউজিক ভিডিওতে লাক্স তারকা পিংকি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন :
একক গান নিয়ে তরুন সংগীতশিল্পী ওমর সানি এখন ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেতে যাচ্ছে তার নতুন মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘ভালবাসা ভালো নাই’। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় লাক্স তারকা সুন্দরী সেরিনা পিংকি ও মডেল দেব দ্বীপ।
ভিডিওটি নির্মাণ করতে পুরো দিন কাটিয়ে রাত ১১টা পর্যন্ত সময় লেগেছে বলে জানান সানি।

কণ্ঠশিল্পী সানি বলেন, এই প্রথম প্রিন্স রুবেল ভাইয়ের সুরে চমৎকার একটি যুগোপযোগী গান গাইলাম। তবে শ্রোতা ও দর্শকদের মন কাড়বে এ মিউজিক ভিডিওটি। গানের মিউজিক ভিডিওতেও সেই চিত্র তুলে ধরা হয়েছে। ওমর সানির দর্শক-শ্রোতারা প্রতিটি গান ও মিউজিক ভিডিও ইউটিউবেই দেখতে পাবেন। এমনটিই জানিয়েছেন সানি।
গানটির গীতিকার তরুণ গীতিকবি আলিম আকন্দ রাজ। তিনি মনের মাধুরি দিয়ে লিখেছেন গানের প্রতিটি কথাগুলো। আর মায়াবী সুর ঢেলে দিয়েছেন জনপ্রিয় সুরকার প্রিন্স রুবেল। মিউজিক করেছেন “জাহিদ বাশার পংকজ”। গানটির মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন এসডি প্রিন্স।
ভিডিওটির মডেল লাক্স তারকা সুন্দরী সেরিনা পিংকি মিউজিক ভিডিওতে কাজ করা সম্পর্কে বলেন, লাক্স তারকা আর গ্লামার্স ওয়ার্ল্ড এর মেয়েকে এবার দর্শক দেখবে নতুনরূপে। স্যাডি ধরনের গল্প এটি। তবে বেশ ব্যতিক্রম। আর এতে স্কুল পড়ুয়া ছাত্রীর চরিত্রে দেখা যাবে আমাকে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আশা করবো দর্শকদেরও ভালো লাগবে।
মিউজিক ভিডিওটির মডেল দেব দ্বীপ বলেন, অসম্ভব সুন্দর কাহিনী জড়িত মিউজিক্যাল ফিল্মটি।
এই প্রথম কোন গানের ভিডিওতে আমি গলায় দড়ি দিয়ে মরে যাওয়ার অভিনয় করেছি। বেশ উপভোগ করেছি। তবে সাইকেল চালানোর অভিনয়টা মনে থাকবে বহুদিন। সবমিলিয়ে চমৎকার হয়েছে কাজটা।

গীতিকার আলিম আকন্দ রাজ বলেন, চেষ্টা করেছি সময়ের সাথে তাল মিলিয়ে সাধ্যানুযায়ী চমৎকার কিছু লিখার জন্য। জানিনা কতটুকু পেরেছি। তবে আমি খুব এক্সাইটেড এবং খুব আশাবাদী গানটি নিয়ে। আশা রাখি গানটি দর্শক মহলে সাড়া ফেলবে।

আর পড়তে পারেন