রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

আমাদের শাকিব আছে, আমরাও একদিন টাইটানিক বানাবো : ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩০, ২০১৯
news-image

 

বিনোদন প্রতিবেদক.
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সোমবার সন্ধ্যায় শাকিব খান-জাহারা মিতুর ‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত হন। এসময় প্রধান অতথিরি বক্তব্যে তিনি বলেন, সবাই বলেন ভীষণ দুর্দিন যাচ্ছে বাংলা সিনেমার। আমি সেটা মনে করি না। আমাদের শাকিবের মতো একজন নায়ক আছে। আরো অনেক কিছু আছে আমাদের। আমরাও টাইটানিকের মতো সিনেমা বানাবো।

‘আগুন’ ছবিটি নিয়ে তিনি বলেন, ছবিটি কেমন আগুন ছড়াবে আমি জানি না। ছবিটির জন্য শুভকামনা থাকলো। আর ছবির নতুন নায়িকার উদ্দেশ্যে বলবো, সুচিত্রা সেন এসেই সুচিত্রা সেন হননি, উত্তম এসেই উত্তম হননি। শাকিব খান এসেই শাকিব খান হননি। প্রতিকূলতার মধ্য দিয়ে এগুতে হয়েছে। এখানে নিজেকে প্রমাণ করেই এগিয়ে যেতে হবে।

‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট। মহরত অনুষ্ঠানে আরো উপস্থিদ ছিলেন ছবির প্রযোজক এনামুল আরমান,পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জাকির হোসেন রাজু, নায়িকা সুচরিতা, প্রযোজক ইকবালসহ অনেকে।

দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন। সবকিছু ঠিকঠাক থাকলে শনিবার থেকে এই ছবির শুটিং শুরু হবে।

আর পড়তে পারেন