শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

গুজব রোধে সচেতনতামূলক প্রচারণায় কুমিল্লার ৪ অতিঃ পুলিশ সুপার ও থানার ওসিরা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ছেলেধরা-পদ্মাসেতুতে মাথা লাগা ও সকল ধরনের অপপ্রচার রোধে মাঠে নেমেছে  কুমিল্লার চার অতিরিক্ত পুলিশ সুপার। জনসচেতনতামূলক প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তারা। সেই সাথে জেলা সকল ভারপ্রাপ্ত কর্মকর্তারাও।

বুধবার থেকে বিভিন্ন স্কুল-কলেজসহ গুরুত্বপূর্ণ সকল জায়গায় সচেতনতামূলক বক্তব্য ও লিফলেট বিতরণ করছেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (কুমিল্লা জেলার দক্ষিণের  অতিরিক্ত পুলিশ সুপার ) আব্দুল্লাহ আল-মামুন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার  (উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার )মোহাম্মদ শাখাওয়াত হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন।

তারা কুমিল্লা জেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে ও বিভিন্ন স্হানে গুজবের বিষয়ে সকলকে সতর্ক করে বলেন-গুজব ছড়িয়ে গনপিটুনি দিয়ে ফৌজদারি অপরাধ করে কোন কুচক্রী মহলের প্ররোচনায় দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হবেন না, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের অভিষ্ট  লক্ষ্যে পৌঁছানো বাধাগ্রস্ত করতে অস্থিতিশীলতা সৃষ্টিকারী হিসেবে চিহ্নিত হবেন না..
দেশমাতৃকার শান্তি ও স্হিতিশীলতা রক্ষার্থে জনতা- পুলিশ  এক সাথে কাজ করতে হবে।

এছাড়া উপজেলা পর্যায়ে সদর দক্ষিণ, চান্দিনা, চৌদ্দগ্রাম, লাকসাম, দেবিদ্বারসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) গুজব রোধে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আর পড়তে পারেন