মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

ব্রাহ্মণপাড়ায় সাজাপ্রাপ্ত আসামি ও মাদক ব্যবসায়িসহ ৩ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২২, ২০১৯
news-image

আনোয়ারুল ইসলাম :

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি তাজুল ইসলাম তাজু (৩০), মাদক ব্যবসায়ি সালাউদ্দিন (২৭) এবং ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামি সজল মিয়া (৩৭) সহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ি সালাউদ্দিনের কাছ থেকে ২ কেজি গাজা উদ্ধার করে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর নেতৃত্বে এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই রাজু আহাম্মেদ, এস আই সফিকুল ইসলাম, এস আই নুরুল আমিনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি (অনন্তপুর) এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় ঐ এলাকার মোঃ শিশু মিয়ার ছেলে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ তাজুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

অপর দিকে একই দিন রাতে পুলিশ উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা গ্রামে অভিযান পরিচালনা করে ঐ এলাকা থেকে মতিউর রহমানের ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামি সজল মিয়া (৩৭) কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এছাড়াও পুলিশ রবিবার (২১ জুলাই) ভোরে উপজেলা সদর ইউনিয়নের ধান্যদৌল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নোয়াখালী জেলার সোনাইমুরি উপজেলার বজরা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ সালাউদ্দিন (২৭) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ২ কেজি গাজা উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন