রবিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

কুবি ক্যাম্পাসের সামনে স্পীডব্রেকার নিমার্ণ করলো ছাত্রলীগ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০১৯
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে স্পীডব্রেকার নির্মাণ করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে একটি স্পীডব্রেকার নির্মাণ করা হয়।

পর্যাপ্ত জেব্রা ক্রসিং ও স্পীডব্রেকার না থাকায় বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে যেকোন সময় দুর্ঘটনার কবলে পড়তে পারে শিক্ষার্থীরা এমন দাবি জানিয়ে আসছিল শিক্ষার্থীরা। যার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এ উদ্যোগ নেয়।

এদিকে নওয়াব ফয়জুন্নেসা চৌধুরাণী হল ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল সংলগ্ন রাস্তায় আরও দুইটি গতিরোধক নির্মাণ করা হবে জানান ছাত্রলীগ নেতারা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তার কথা চিন্তা করে আমরা এই উদ্যোগ নিয়েছি। সাধারণ শিক্ষার্থীদের যেকোন দাবিতে শাখা ছাত্রলীগ সবসময় পাশে আছে, থাকবে।

শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, বিশ্ববিদ্যালয়ের সামনে যানবাহনগুলো বেপরোয়া গতি চলার কারণে শিক্ষার্থীরা যেকোন সময় দুর্ঘটনার কবলে পড়তে পারে। প্রশাসন যেহেতু কোন উদ্যােগ নিচ্ছে না তাই শাখা ছাত্রলীগের উদ্যােগে গতিরোধক নির্মাণ করা হচ্ছে ।

এ সময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়জুল ইসলাম ফিরোজ, তৌহিদুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখার সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হল শাখার সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক আশিক আব্দুল্লাহসহ শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন