রবিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

দেবিদ্বারে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল :

‘‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ’’ এই শ্লোগানকে ধারণ করে ও ‘‘মৎস সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি’’ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১০টায় উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ইং উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রবীন্দ্র চাকমা’র সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো. নাছির উদ্দিন ভূইয়া’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, দেবিদ্বার উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, দেবিদ্বার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম আলী জিন্নাহ, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব উপদেষ্টা এবিএম আতিকুর রহমান বাশার।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন লিফট মো. আক্তারুজ্জামান, মো. শাহ আলম,কার্পমাছ মিশ্রচাষী মো. আমিরুল ইসলাম, মো. সফিকুল ইসলাম সহ আরো অনেকে।

আর পড়তে পারেন