মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

ফ্রান্সে কুমিল্লা মহানগর এসোসিয়েশনের বনভোজন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

শহরের ইট পাথর আর ব্যস্তময় জীবনে ক্লান্তির খোঁজে পাহাড় পর্বত আর সমুদ্র ভ্রমণে বনভোজন করেছে কুমিল্লা মহানগরে   এসোসিয়েশন ফ্রান্স।

প্যারিসের গার্দু নর্দ থেকে চারটি বাসযোগে প্রায় দু’শ জন যাত্রী নিয়ে গ্রনভিল যাত্রা করে সকাল ৮ টায়। এতে কুমিল্লাবাসী ছাড়াও ফ্রান্স প্রবাসী বিভিন্ন অঞ্চলের বাংলাদেশিদের অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো।

যাত্রা পথে গান কবিতা কৌতুক আর নিজেদের পরিচিতি বাড়িয়ে আনন্দময় করে তোলেন অংশ নেয়া অভিবাসীরা। শিশু কিশোর ও নারী পুরুষদের খেলাধুলা, মুখরোচক খাবার ভ্রমণে  আনে বাড়তি আনন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংগঠনের সভাপতি হাসান মাহমুদ দুলালের সভাপতিত্বে সহ-সভাপতি আকরাম হোসেন মিন্টুর উপস্থাপনায় সহ-সভাপতি জাহিদুল ইসলাম সজিব ও সাধারণ সম্পাদক এনামুল হক ইমনের সার্বিক পরিচালনায় পুরষ্কার বিতরণ করেন যুগ্ম সম্পাদক মাহবুব তালুকদার, সহসম্পাদক ওপেল কবির, সংগঠনের প্রান প্রচার সম্পাদক কাজী আব্দুল্লাহ আল মামুন লাকি , দপ্তর সম্পাদক মো. নাবিব খান, সানিম আহমেদ, জহিরুল হক খোকা, জুয়েল, আক্তার, সফি, ডালিম, সাব্বির, কামরুলসহ আরো অনেকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী ভুট্টু, সমন্বয়কারী অধ্যাপক অপু আলম, উপদেষ্টা কাজী শাহজান লিটন, ইকবাল আহমেদ রিটন, শামীমা আক্তার রুবি, ওবায়দুর রহমান, জাহাঙ্গীর আলম মিলন।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিলো প্যারিস-ঢাকা-প্যারিস বিমান টিকেট ছাড়াও নানা আকর্ষণীয় পুরস্কার।

সবশেষে সংগঠনের সভাপতি আগত সকলের উদ্দেশ্য এবং ভ্রমণকে স্বার্থক করে তোলার জন্য বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

আর পড়তে পারেন