বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লা নগরীতে ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ি আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদরে পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।

আটক হওয়া মাদক ব্যবসায়িরা হলেন কুমিল্লা সদরের বাটপাড়া এলাকার মোঃ আব্দুর সোবহানের ছেলে আশফাকুর রহমান তুহিন (৩৮) ও সদরের গাংচর এলাকার মোঃ সেলিম সরকারের ছেলে মোঃ আমিনুল ইসলাম ওরফে মামুন (৩০)।

র‌্যাব সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল সোমবার (৮ জুলাই) বিকাল সোয়া ৫ টায় নগরীর ১নং ওয়ার্ডের বাটপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মাদক ব্যবসায়ী আশফাকুর রহমান তুহিনকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া ৭ টায় একই এলাকায় অন্য একটি বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ আমিনুল ইসলাম ওরফে মামুনকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামীরা কুমিল্লা জেলার কোতয়ালি থানার বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে কোতয়ালি এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এসকল কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

আর পড়তে পারেন