মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

ওয়াশিংটনে ডিএইচএস ইউএসসিআইএস’র বাংলাদেশি ফেডারেল কন্ট্রাকটকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২, ২০১৯
news-image

 

ওয়াশিংটন ডেক্স :

যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব হোমল্যান্ড সিকিউরিটির ইমিগ্রেসন বিভাগের বাংলাদেশি ফেডারেল কন্ট্রাকটকদের এক প্রীতি ক্রিকেট ম্যাচ পহেলা জুলাই সোমবার ভার্জিনিয়ার আর্লিংটন শহরে অনুষ্ঠিত হয়। লাল দল ও নীল দলে বিভক্ত হয়ে হোমল্যান্ড সিকিউরিটির ইমিগ্রেসন বিভাগের বাংলাদেশি আইটি ইঞ্জিনিয়ারদের এই প্রিতি ম্যাচের প্রতিটি দলে ৯জন করে অংশগ্রহন করে। মোখলেছুর রহমান ও তারেক আলমের নেতৃত্বে লাল দলে অংশগ্রহন করে আযাদ আহমেদ, মোহাম্মদ হোসেন, জুনায়েদ আশরাফ, ফয়েজ চৌধুরী, আবদুল কুদ্দুস, মোহাম্মদ ইমন, ও জোসেফ হং।

অন্যদিকে মোহাম্মদ হক ও আবদুল্লাহ চৌধুরীর নেতৃত্বে নীল দলে অংশগ্রহন করে দেলোয়ার হোসেন, বাকীর আহমেদ, আহমেদ আলম, জোসেফ বিশ্বাস, তাজ চৌধুরী, তিমুর মিরজা, ও শিব্বীর আহমেদ। খেলার শুরতেই টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় লাল দল।

৯ ওভারে সর্বমোট ৫৮ রান করে লাল দলের সবাই আউট হয়ে যায়। ৫৯ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে দুই উইকেট হারিয়ে দশ ওভারেই নীল দল ৫৯ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। খেলায় ৭ উইকেটে জয়লাভ করে নীল দল। দুই উইকেট ও সর্বোচ্চ ২২ রান করে খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন নীল দলের আবদুল্লা চৌধুরী। খেলা শেষে ভার্জিনিয়ার ফলসচার্চস্থ কাবাব কিং রেষ্টুরেন্টে পরাজিত দল বিজয়ী দলকে রাতের খাবার আপ্যায়নের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।

আর পড়তে পারেন