মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

চৌদ্দগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন কাশিনগর প্রাথমিক বিদ্যালয়

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৫, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর আন্তঃইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলার উভয় টিমে চ্যাম্পিয়ান হয়েছে কাশিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সোমবার স্থানীয় মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা গোলকাপ টুর্ণামেন্টে কাশিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাই ব্রেকারে ৪-২ গোলে মনিকান্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গবন্ধু গোল্ডকাট টুর্ণামেন্টে কাশিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে রাণীর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শিক্ষক কামাল হোসেন। সহকারি রেফারি হিসেবে ছিলেন শিক্ষক আবদুল কাদের ও আবদুর রহিম।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাশিনগর ইউপি চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন। কাশিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাশিনগর ইউপির প্যানেল চেয়ারম্যান সামছুল আলম, কাশিনগর সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমসহ ইউনিয়নের সকল বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় চারটি দলকে পুরষ্কার হিসেবে ট্রফি ও নগদ টাকা তুলে দেন।

আর পড়তে পারেন