মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং

মুরাদনগরে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৩, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আ’লীগের কর্যালয়ে এসে আওয়ামীলীগের ইতিহাস নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি ছৈয়দ আহমেদ হোসেন আউয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুকের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

বিশেষ অতিথি ছিলেন, উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি হানিফ সরকার, মুরাদনগর থানা আ’লীগের সভাপতি হারুন আল রশিদ, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাধন, ভিপি জাকির হোসেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সদর ইউপি সদস্য আক্তার হোসেন মেম্বার, আওয়ামীলীগ নেতা আহসান হাবিব শামীম, কে.এম শারফিন শাহ্ প্রমুখ।

আর পড়তে পারেন