মঙ্গলবার, ১৫ই জুলাই, ২০১৯ ইং

বিশ্বব্যাপি ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘ভারত’

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২০, ২০১৯
news-image

 

বিনোদন ডেস্ক :

বেশ কয়েক বছর পর সালমান খানের নতুন সিনেমা বক্স অফিসে ভালো আয়ের মুখ দেখছে। ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত এই বলিউড সুপারস্টারের ‘ভারত’ সিনেমাটি বলিউডে দুই সপ্তাহে ডাবল সেঞ্চুরি করেছে, অর্থাৎ ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। এছাড়া বিশ্বব্যাপি ত্রিপল সেঞ্চুরি করেছে ‘ভারত’ ছবিটি।

মুক্তির ১৪ দিনে (মঙ্গলবার, ১৮ জুন) এসে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ২০১ কোটি ৮৬ লাখ রুপিতে।

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, ভারত ডাবল সেঞ্চুরি করে ২০০ কোটি অতিক্রম করেছে। ব্যবসা বেশি ভালো হচ্ছে উত্তরে। তবে অন্যান্য জায়গায় তুলনামূলক কম। দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির মোট আয় ২০১ কোটি ৮৬ কোটি রুপি।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘দর্শকদের কাছে আমার গ্রহণযোগ্যতা কতটুকু সেটা আমি বক্স অফিস থেকে জানতে পারি। আমার সিনেমা মানুষ পছন্দ করছেন, নাকি করছেন না-সেটাও বুঝতে পারি। কেউ যদি এটিকে অনেকগুলো স্টার (রেটিং) অথবা কোনও স্টার না দেয় বা সিনেমাটি নিয়ে উপহাস করেন-তখনও এগুলো আমার কাছে কোনও পার্থক্য তৈরি করে না। এটাই বিষয়।’

‘সিনেমাটি খুবই ভালো করছে, সেজন্য আমি অনেক আনন্দিত। এতে প্রত্যেকের কাজ প্রশংসা করার মতো। আমি সিনেমাটি নিয়ে এখন যত প্রচারণা চালাচ্ছি, আগে ততটা করিনি। যারা সিনেমাটি দেখছেন এবং পছন্দ করছেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ’, যোগ করেন বলিউড ‘ভাইজান’।

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমাটির নাম ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। এতে ‘ভাইজান’র বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আরও অভিনয় করেছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ প্রমুখ। পরিচালকের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী।

আর পড়তে পারেন