বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং

কুমিল্লা নগরীতে ৫ ছিনতাইকারীর সাজা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৩, ২০১৯
news-image

শাহ ইমরানঃ

কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর ও ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের চারজনকে এক বছর করে এবং একজনকে ৮ মাস মাসের বিনাশ্রম সাজা প্রদান করা হয়।

বুধবার বিকালে জেলা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম তাদের এ সাজা দেন।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকার শফিক (৩২), আবদুল মতিন (২৭), হযরতপাড়া এলাকার সুরুজ (২৮), চর্থা থিরাপুকুর পাড়ের বিল্লাল (২৮) ও জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের শামীম (২০)।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম জানান, ‘জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চুরির বর্ণনা দিয়েছে। এদের মধ্যে গ্রেফতারকৃত বিল্লালকে ৮ মাসের এবং অপর চারজনকে এক বছর করে বিনাশ্রম সাজা দেওয়া হয়েছে।’

অভিযানে থাকা এএসআই হান্নান আল মামুন জানান, ‘গ্রেফতারকৃতরা একৃটি সংঘবদ্ধ চোর ও ছিনতাইকারী চক্রের সদস্য। নগরীর বিভিন্ন স্থানে লাগানো সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে চুরির ঘটনায় গ্রেফতারকৃতদের ছবির মিল পাওয়া গেছে। ভ্রাম্যমাণ আদালত তাদের সাজা দেওয়ার পর কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এই চক্রের অপর সদস্যদের গ্রেফতারে আমাদের চেষ্টা চলছে।’

আর পড়তে পারেন