শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

আবারও বৃষ্টি, পরিত্যক্ত হলো ভারত-নিউজিল্যান্ড হাইভোল্টেজ ম্যাচ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৩, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্কঃ

বৃষ্টির কারণে শেষমেশ পরিত্যক্ত হয়ে গেল বিশ্বকাপের আরও একটি ম্যাচ। টেন্ট ব্রিজে আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হবার কথা থাকলেও শেষ পর্যন্তই একটি বলও মাঠে গড়ায় নি।

বাংলাদেশ সময় রাত আটটায় (স্থানীয় সময় বেলা ৩টা) ম্যাচ অফিশিয়ালরা শেষবারের মতো মাঠ পর্যবেক্ষণে বের হন। টানা বৃষ্টিতে আউটফিল্ড তখনো খেলার অনুপযুক্ত হওয়ায় ম্যাচ পরিত্যক্ত বলে ঘোষণা করেন তারা।

দুই দলের জন্যই আজকের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়ার বিপক্ষে সহজ জয় প্রমাণ দিয়েছে ভারতের শক্তিমত্তা। মিলেছে অনেক প্রশ্নের উত্তরও। নতুন বলে এখন পর্যন্ত বিশ্বকাপের সেরা জুটি জাসপ্রীত বুমরাহ ও ভুবনেশ্বর কুমার। হার্দিক পান্ডিয়া দেখিয়ে যাচ্ছেন তার অলরাউন্ড নৈপুণ্য। ফর্মে আছেন অধিনায়ক বিরাট কোহলি ও তার ডেপুটি রোহিত শর্মাও। ছন্দ আছেন স্পিন জুটি কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহাল।

অন্যদিকে শুরু থেকেই দারুণ খেলে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে নিউজিল্যান্ড। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ১ পয়েন্ট করে পেয়েছে উভয় দল। তাতে ৭ পয়েন্ট নিয়ে সবার উপরেই থাকছে কিউইরা। অন্যদিকে ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে আছে বিরাট কোহলির দল।

আর পড়তে পারেন