বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং

চৌদ্দগ্রামে বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল সিএনজি চালকের প্রাণ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০১৯
news-image

মোঃ সফিউল আলম ঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি চালক নিহত হয়েছে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় স্থানীয় পল্লী বিদ্যুত অফিসের অপর প্রান্তে সড়কে (১১ই জুন )মঙ্গলবার ভোর ৬ টার সময় দ্রুত গতিতে আসা মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি  দুমড়ে মুচড়ে যায়।এতে মারাত্মক ভাবে রক্তাক্ত হয়ে ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হয়।অপরদিকে মোটরসাইকেলের আহত চালককে  অজ্ঞাত মোটরসাইকেল বাহিনী নিয়ে যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ৮/৯ টি মোটরসাইকেল পেছন থেকে এসে ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল চালককে নিয়ে দ্রুত পালিয়ে যায়। ধারণা করা যায় এটি শহরের কোন বাইক রাইডার গ্রুপের সদস্য হতে পারে।

সড়ক দূর্ঘটনায় নিহত আব্দুল করিম (৪০) সিএনজি চালক উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নের রাজাপুর পূর্ব পাড়ার মৃত. সফিকুর রহমান এর ছেলে ।

জানা যায়,  খুবই অসহায় দারিদ্র্য পরিবারের লোক ছিলেন সিএনজি চালক আব্দুল করিম,সংসারে তার ৪ মেয়ে ও ৪ টি পুত্র সন্তান রয়েছে। নিহত সিএনজি চালক এর জানাযা সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মিয়াবাজার হাইওয়ে পুলিশের আইসি মঞ্জুরুল আলম জানান,  আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি পরিত্যক্ত মোটরসাইকেল উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি।মোটরসাইকেল এর মালিকের পরিচয় এখনো পাওয়া যায়নি।একটি সিএনজি চালক এর নিহতের সংবাদ ও আমরা লোকমুখে শুনেছি।

আর পড়তে পারেন