বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং

মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘বাঘিনী’ বলে মন্তব্য করলেন শত্রুঘ্ন সিনহা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০১৯
news-image

ডেস্ক রিপোর্ট :

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘বাঘিনী’ বলে মন্তব্য করেছেন বলিউড সুপারস্টার শত্রুঘ্ন সিনহা।

জয় শ্রী রাম ইস্যু নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে নিয়ে আর উত্ত্যক্ত না করার আহ্বান জানিয়েছেন অভিনেতা থেকে রাজনীতিবদ বনে যাওয়া শত্রুঘ্ন সিনহা।

সম্প্রতি জয় শ্রী রাম নিয়ে মন্তব্যের কারণে বিতর্কের মুখে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েকটি জায়গায় গাড়িবহরের সামনে ‘জয় শ্রী রাম’ স্লোগান তুলে বিক্ষোভ করেছেন তার বিরোধীরা। তাকে নিয়ে বিজেপি, বাম দল তো বটেই, সমালোচনায় বাদ যাননি কংগ্রেস নেতারাও। সবার উদ্দেশেই শত্রুঘ্ন সিনহার কথা- যথেষ্ট হয়েছে, এবার থামো।

রবিবার এক টুইটবার্তায় তিনি বলেন, যথেষ্ট হয়েছে- মহান বাঘিনী ও বাংলার মাটিতে জনতার সবচেয়ে জনপ্রিয় নেতা মমতা বন্দ্যোপাধ্যায়কে আর অপ্রয়োজনীয় জ্বালাতন নয়। এ ধরনের নাটক ও পোস্টকার্ড যুদ্ধ অবশ্যই থামাতে হবে।

নির্বাচনের আগে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেয়া এ অভিনেতা আগে থেকেই মমতার ভক্ত। নির্বাচনী প্রচারের সময় বিরোধীদের একাট্টা করতে কলকাতার বিশাল সমাবেশে তৃণমূল নেত্রীকে সমর্থন জানান সিনহা। এবার মমতাকে ‘বাঘিনী’ উপাধি দিয়েছেন তিনি।

এবারের লোকসভা নির্বাচনে গতবারের চেয়ে বাজে ফল করেছে মমতার তৃণমূল কংগ্রেস। ২০১৪ সালে পশ্চিমবঙ্গের ৪২ আসনের মধ্যে ৩৪টিতে জিতেছিল তারা। এবার তা কমে হয়েছে ২২টি। বিপরীতে গতবারের দুটি থেকে বিজেপির আসন বেড়ে হয়েছে ১৮টি।

আর পড়তে পারেন