বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং

ওয়াহেদপুর সমাজ কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

সুন্দর সমাজ বিনির্মানে সামাজিক সংগঠনের ভূমিকা অপরিহার্য। যুব সমাজকে ঐক্যবদ্ধ করে সামনের দিকে এগিয়ে নিয়ে আলোর পথ দেখানো এই সংগঠনের মূল লক্ষ্য।

এই লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করে আধুনিক সেকুলার ভিত্তিক একটি সমাজ গঠনে সামান্য ভূমিকা রাখতে পারলেই জীবন স্বার্থক বলে মনে করেন অনুষ্ঠানে আগত অতিথিরা।

বৃহস্পতিবার (০৬ জুন ) কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর ঐতিহ্যবাহী ফুটবল খেলার মাঠ প্রাঙ্গনে সংগঠনের সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে (২০১৯-২০২১) ২ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ওয়াহেদপুর সমাজ কল্যাণ পরিষদের নব-গঠিত কমিটির সভাপতি হলেন মো: জামাল উদ্দিন, সিনিয়র সহ সভাপতি খাইরুল আমিন সরকার, সহ-সভাপতি মো: সবুর খান, মো: শাহীনুল হক ভূইয়া (রুস্তম) মো: আ: সোবহান, মো: নুরুন নবী, মো: কামাল হোসেন, সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফারুক মোল্লা, সহ সাধারণ সম্পাদক শ্রী লিটন গীরি, সাংগঠনিক সম্পাদক ডা: মো: আবদুল আউয়াল সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মো: রুহুল আমিন, মো: সফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মো: এরশাদ আলম, সহ-অর্থ সম্পাদক বদিউল আলম, সমাজ কল্যাণ সম্পাদক মো: আল আমিন খান, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো: আবদুল জলিল, অফিস সম্পাদক মো: ওসমান গনি, সহ অফিস সম্পাদক মো: আরিফুল ইসলাম সবুজ, আইসিটি সম্পাদক শ্রী শুভ্রত চক্রবর্তী, প্রচার সম্পাদক ফারাজ ওয়াসিক রাসেল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী খোরশেদ আলম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো: সুমন খান, সহ-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নজিবুল ইসলাম সোহাগ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো: সাইরুল, মহিলা বিষয়ক সম্পাদক সালমা ইসলাম দ্বীপা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: শাহিন আলম সরকার, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: রুবেল খান, সদস্য মো: আবদুল কাইয়ুম প্রমুখ।

আর পড়তে পারেন