বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

অর্থের অভাবে অনিশ্চিত লাকসামের টাইলস মিস্ত্রী মাঈনের চিকিৎসা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

এই’তো কিছু দিন আগেও যে সংসারে দুই সন্তান আর স্ত্রী কে নিয়ে খুব সুখেই দিন কাটছিল  মোঃ মাঈন উদ্দিনের।। আজ সেই সংসারটিতেই সুখের বদলে হতাশা আর অনিশ্চয়তার চাপ দেখা দিয়েছে।
বাবার অসুস্থ্যতায় ছোট ছোট বাচ্চা দুটির মুখও মলিন হয়ে আছে। এটা একজন টাইলস মিস্ত্রীর পরিবারের কথা। যার নাম মোঃ মাঈন উদ্দীন । যিনি কুমিল্লার লাকসাম উপজেলার  কৃষ্ণপুর গ্রামে বাস করেন।  লোকটি অনেকদিন যাবৎ মৃগী রোগে আক্রান্ত।

পরপর তিনি কয়েকবার এই রোগের ছোবলে পড়ে কখনো নাক, কখনো মাথা, কখনো গায়ে আঘাত পেয়েছেন। কিন্তু গত ১৬ মে  তিনি লাকসামের একটি বহুতল ভবনের মধ্যে কাজ করা অবস্থায় আবারো  একই রোগে আক্রান্ত হয়ে মুখমন্ডলের অভ্যন্তরে গভীরভাবে আক্রান্ত হন। এমন অবস্থায় তাকে প্রথমে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে, তারপর কুমিল্লার ট্রমা হসপিটালে নেওয়া হলে সেখানে তাকে ডাক্তারগন জরুরী ভিত্তিতে চারটি অপারেশন করান। এখনও আরও ২টি অপারেশনের বাকি রয়েছে। ফলে এখন অনেকগুলো অর্থের প্রয়োজন। যেখানে আগের অপারেশনগুলোর যাবতীয় ব্যয় এখনও পরিশোধ করা হয়নি। এই মূহর্তে প্রায় দুই লক্ষ টাকার মতো প্রয়োজন। এমতাবস্থায় পুরো চিকিৎসা ব্যয় ভার মেটানো পরিবারটির পক্ষে সম্ভবপর নয়।
ফলে বর্তমানে পরিবারটিতে দারুণভাবে দেখা দিয়েছে হতাশা আর অনিশ্চয়তা।

অবশেষে পরিবারটি সমাজের বিত্তবান, স্বচ্ছল, প্রবাসী ও দানশীল ব্যক্তি ও সংগঠনগুলোর নিকট বিশেষভাবে আর্থিক সাহায্য কামনা করছে।

আপনার যে কোন পরিমান আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানা-
বিকাশ (পার্সোনাল) ০১৮৭৫-০৬০০০৪

ব্যাংক এ্যাকাউন্ট-
বিল্লাল হোসেন
অগ্রনী ব্যাংক, খিলা বাজার শাখা, লাকসাম, কুমিল্লা।
হিসাব নম্বর-০২০০০১২৭১৭৬৬৩

 

আর পড়তে পারেন