রবিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

বলিউডে পা রাখতে চলেছেন মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

জাহ্নবী কপূরূ ঈশান খত্তরূ সারা আলি খানূ অনন্যা পান্ডের মত স্টার-কিডদের ডেব্যুয়ের পর এবার বি-টাউনে পা রাখতে চলেছেন মিঠুন পুত্র নমশি চক্রবর্তী ।

পরিচালক রাজকুমার সন্তোশীর ছবি ‘ব্যাডবয়’ দিয়ে বলিউডে ডেব্যু হবে নমশির । ছবির প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিনকে দেখা যাবে নমশির বিপরীতে । আমরিনেরও এটা প্রথম ছবি । নমশিকে এক ঝলক দেখলে সেই তরুণ বয়সের মিঠুন চক্রবর্তীর কথাই মনে পড়ে । বাবার মুখের আদলের সঙ্গে আশ্চর্য মিল রয়েছে নমশির ।

ছবির প্রযোজক সাজিদ কুরেশি জানিয়েছেন শুধুমাত্র স্টার-কিড হওয়ার কারণেই যে নমশিকে ছবিতে নেওয়া হয়েছে এমনটা নয় । নমশি ও আমরিন দু’জনকেই অন্যদের মতই বিভিন্ন অডিশন পর্বের মধ্যে দিয়ে যেতে হয়েছে বলে জানিয়েছেন উনি । উনি আরও জানিয়েছেন, যখন নমশিকে ‘ব্যাডবয়’-এর জন্য চূড়ান্ত করা হয় তখন চিকিৎসার জন্য বিদেশে ছিলেন মিঠুন । তবে দেশে ফেরার পর ছবির চিত্রনাট্য ও অনন্যা খুঁটিনাটি নিয়ে নাকি ওঁর সঙ্গে আলোচনা করেছেন মিঠুন ।

তবে ছবি গল্প নিয়ে এই মুহূর্তে কিছু জানাতে চান না সাজিদ কুরেশি । শুধু জানিয়েছে ‘ফাটা পোস্টার নিকলা হিরো ‘ এবং ‘অজব প্রেম কি গজব কাহানি’ ধাঁচের ছবি হতে চলেছে এটা ।

মিঠুনের চার ছেলে মেয়ের মধ্যে নমশি সব থেকে ছোট । এর আগে মিঠুনের বড় ছেলে মহাক্ষয় বা মিমো চক্রবর্তীও বলিউডে পা রেখেছিলেন । কিন্তু সেভাবে সাড়া ফেলতে পারেননি উনি । এর আগে শোনা গেছিল মিঠুনের মেয়ে দিশানীও নাকি অভিনয়কেই পেশা হিসেবে গ্রহণ করবেন বলে ঠিক করেছেন ।

আর পড়তে পারেন