মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

উত্তরা মোটর্স কর্তৃক রমজানে বাজাজ ১০০% ক্যাশব্যাক অফার চলছে

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০১৯
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ
পবিত্র মাহে রমজানে বাজাজ মোটরসাইকেল ক্রয় করুন আর স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নিন ক্রয়কৃত বাইকটি ফ্রি।

সমগ্র বাংলাদেশে উত্তরা মোটর্স লিঃবাজাজ মোটরসাইকেলের রমজান অফার চালু করেছে। কোম্পানীর নিজস্ব শোরুম অথবা অনুমোদিত যে কোন ডিলারের নিকট থেকে বাজাজের যে কোন মডেলের মোটরসাইকেল ক্রয় করলে প্রতিটি স্ক্র্যাচকার্ডে নিশ্চিত ২,০০০ টাকা থেকে ২০,০০০ টাকা পর্যন্ত রয়েছে ক্যাশব্যাক অথবা ক্রয়কৃত বাইকটি ফ্রি পাবার সুযোগ।

তারই ধারাবাহিকতায় পবিত্র রমজানের শুরু থেকে ১৯ রমজান পর্যন্ত ৩০জন ক্রেতা স্ক্র্যাচকার্ড ঘষে তাদের পছন্দের ক্রয়কৃত বাজাজ মোটরসাইকেলটি ফ্রি পেয়েছেন। এছাড়াও অসংখ্য ক্রেতা ২,০০০ টাকা থেকে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়েছেন।

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ওয়ান ব্রান্ড বাজাজ মোটরসাইকেল ক্রেতাদের জন্য রয়েছে মূল্য ছাড়। ৫০০০ টাকা মূল্য ছাড়ে সিটি ১০০ ইএস এখন ৮৮,৫০০ টাকায়, প্লাটিনাইএস এখন ৯২,৯০০ টাকায়, ডিসকভার ১১০ এখন ১,১৪,৫০০ টাকায় এবং ১০,০০০ টাকা মূল্য ছাড়ে পালসার এনএস ১৬০ এখন ১,৮৯,৫০০ টাকায় এছাড়া ৪,০০০ টাকা মূল্য ছাড়ে পালসার সিঙ্গেল ডিস্ক এখন ১,৭০,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে।

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ও স্বনামধন্য গাড়ী আমদানী কারক, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিঃ দীর্ঘ চার যুগ ধরে দেশে বিশ্বখ্যাত বিভিন্ন মডেলের গাড়ী অত্যন্ত সুনামের সহিত বাজারজাত করে আসছে। বাংলাদেশে সর্বাধিক বিক্রিত ও সবচাইতে জনপ্রিয় বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স লিঃ।

আর পড়তে পারেন