শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

ব্রাহ্মণপাড়ায় ৫১০ পিস ইয়াবা ট্যাবরেট উদ্ধার, ৩ ইয়াবা ব্যবসায়ীসহ ৫ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩ ইয়াবা ব্যবসায়ী ও ২ ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামীসহ ৫ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে ৩ জন ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে ৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির এর নেতৃত্বে থানার এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই সাইফুজ্জামান, এস আই রাজু আহাম্মেদ, এস আই বাবুল হোসেন, এস আই মামুনুর রশিদ, এস আই সফিকুল ইসলাম, এস আই আব্দুল কুদ্দুস, এএস আই মাইনুল হক, এএস আই আনোয়ার হোসেন গতকাল শনিবার সকালে উপজেলার মধাবপুর ইউনিয়নের কান্দুঘর রাজাবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে ঐ এলাকার রাজাবাড়ী মোড় থেকে কান্দুঘর গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ মাহাবুব আলম (৩৫) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অপর দিকে পুলিশ একই দিন সকালে উপজেলার শশীদল ইউনিয়নের মল্লিাকা দীঘি গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ঐ গ্রামের আশাবাড়ী সড়কের উপর থেকে কুমিল্লা কোতয়ালী থানার মাঝীগাছা কবিরাজ বাজার গ্রামের মৃত লোকমান হাসানের ছেলে মোঃ নাজমুল হাসান (২৫) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এছাড়াও থানা পুলিশ গত শুক্রবার রাতে উপজেলার নাগাইশ বাজারে অভিযান পরিচালনা করে। এসময় ঐ বাজারের পূর্ব পাশের ব্রীজের উপর থেকে চাদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার টগগী গ্রামের মৃত দুলাল মিজির ছেলে ইউসুফ (২৭) কে গ্রেফতার করে।

এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। অন্যদিকে থানা পুলিশ উপজেলার দুলালপুর গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী বরকত উল্লাহ বকা কশাই (৩২) কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এছাড়াও থানা পুলিশ অভিযান পরিচালনা করে উপজেলার দক্ষিণ চান্দলা ধলগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে বাচ্চু মিয়ার ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী মোঃ ফারুক মিয়া (৩০) কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের গতকাল শনিবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন