বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং

ঢাকায় কুমিল্লা জিলা স্কুল-২০০০ ব্যাচের মিলনমেলা ও জমকালো ইফতার আয়োজন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
ঢাকার বনানীর এক রেস্টুরেন্টে সকলের প্রাণবন্ত উপস্থিতিতে কুমিল্লা জিলা স্কুল-২০০০ ব্যাচের জমকালো ইফতার পার্টি অনুষ্ঠিত হল।

অনুষ্ঠানটি ইফতার পার্টির হলেও তা পুরনো বন্ধুদের বহু কাংখিত মিলনমেলায় রূপ নেয়। বনানীর রেস্টুরেন্টটি এক টুকরো জিলা স্কুলে পরিণত হয়। যেখানে প্রাণ ছিল, আনন্দ ছিল, আড্ডা ছিল, ছিল সেলফির ছড়াছড়ি। সব মিলিয়ে প্রাণবন্ত মিলনমেলাটি সাফল্যমন্ডিত হয়ে উঠে ।

আর এই মিলনমেলা সৃষ্টির মূল কান্ডারিরা হলেন এস এন আলভী, আসাদুজ্জামান আকন্দ জনি, তোফায়েল মিয়াজি, নাইমুল নাঈম ও মাকসুদ উল্লাহ। তাদের সাংগাঠনিক দক্ষতা, কঠোর পরিশ্রমের ফসল এই সফল ইফতারের আয়োজন। তাদের ঐকান্তিক ইচ্ছের ফসল এই সফল মিলনমেলা।

এই ইফতার পার্টির আয়োজনের ১০/১২ দিন পূর্বে থেকে সবার সাথে যোগাযোগ, নিয়মিত ফেসবুকে আপডেট, পোল সৃষ্টি, ইফতার পার্টির জায়গা নির্ধারণ, খাবার বাছাই থেকে শুরু করে পরিপূর্ণ একটি সফল আয়োজন করতে যা যা প্রয়োজন সবই তারা নিজ নিজ দক্ষতায় করেছেন।

এছাড়া তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করেছে ফয়সল পাভেল, মাসুদ রানা, অনুপ কুমার সাহা, সাইফুল ইসলাম, বুলু আলী ইমাম প্রমুখ। ইফতারের আয়োজনে ছিল নানা খাবার। ইফতার পার্টি তথা এ মিলনমেলায় অংশগ্রহণ করার জন্য ঢাকার বাইরের বন্ধুরা কষ্টকে পাশ কাটিয়ে নির্ধারিত সময়ে ইফতার পার্টিতে অংশগ্রহণ করে আয়োজনকে আরো আলোকিত করেছেন।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন মাসুদ রানা, আহমেদ শাকিল, রিজওয়ান কাদের, আতাউল কাদির রুবায়েত, সরকার রেফায়েত ফেরদৌস আবীর, হাসান ভূইয়া, কাজী ইসতিয়াক নেওয়াজ রিয়াদ, সামিউল হোসাইন দোনাস,নাশির আহমেদ, হাসান কামরুল, হোসাইন ইউসুফ কাকুল, রাইসুল নাবিল, মোঃ রাকিবুল হাসান, ফারহান আহমেদ অনি, সামসুল আলম, মোঃ আবদুল্লাহ আল মামুন, শাওন হাবিব, আমিন ইসলাম, জানে বিজয়, মোঃ গোলাম মোরতাজা, ফাইয়াজ আলম, মাহমুদ টুটুল, সালমান কামাল, মোহাম্মদ শরীফুল ইসলাম, তাইমুম রহমান ইভান, এম. তানভীর আলম, আলী আহমেদ মিয়া শিশির, পিয়াস মজিদ, আবু জাফর উজ্জ্বল, ডা. মোঃ হানিফ ইমন, খলীফা, আজিম উদ্দিন, সাইমুল ইসলাম সিকদার, মোঃ কাউসার আহাম্মদ, মাজহার সিহাব, রাকিবুল হাসান রাকিব, মোঃ জহির, এম কায়সার দিবস, মোঃ মহি উদ্দিন, আফতাব খান, শাওন মোস্তাকিম, স্মিথ সিহাব, তুহিন টিপু, হাবিব রহমান, আশিক আহমেদ, নাজমুল আহসান তুহিন, মুজাহিদ খান, মোঃ সাইফুল ইসলাম, মহিবুবুল হক ছোটন, মিজান, তানিম, মোঃ শওকত ইসলাম সোহেল, ফাহিম বিন লুৎফুর, মুহিত চক্রবর্তী, আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ খায়রুল ইসলাম ভূইয়াঁ ও হাসানুজ্জামান তানিন প্রমুখ।

আর পড়তে পারেন