বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং

সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০১৯
news-image

রকিবুল হাসান রকিঃ
নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল ২১ মে মঙ্গলবার।

সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ারসহ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে পুরো উপজেলা চত্ত্বর জুড়ে ছিল উৎসব মুখর পরিবেশ।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন চৌধুরী জানান,আসন্ন সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বর্তমান সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ গোলাম সারওয়ার। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি ও বর্তমান সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু,কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: কামাল উদ্দিন কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে অধ্যাপিকা নাছিমা আক্তার পুতুল ও খন্দকার ফরিদা ইয়াছমিন। এ ছাড়াও চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বিএনপি নেতা হুমায়ুন মুন্সি’র স্ত্রী ও জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী জোনাকি হুমায়ুন। উল্লেখ্য: আগামী ১৮ জুন সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন