বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং

দেশ ও মানুষের উপকার করাই যেন হয় স্বেচ্ছাসেবী সংগঠনের মূল ভিশন : অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০১৯
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর :
চাঁদপুর জেলা শহর থেকে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘চাঁদমুখ’ এর আয়োজনে শনিবার (১৮ মে)  চাঁদপুর রেলওয়ে মাদানী দারুস সুন্নাহ্ মাদরাসা ও এতিমখানা ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়ার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সংগঠনটির সহ-সভাপতি শেখ মহিউদ্দিন রাসেল এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এইচএম জাকিরের পরিচালনায় ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ জামান। এসময় তিনি চাঁদমুখ-এর আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন, ‘ভাল কাজ আন্দোলন’ নিয়ে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদমুখ-এর অগ্রযাত্রা অব্যাহত থাকুক সবসময়। দেশ ও মানুষের উপকার করাই যেন হয় এ স্বেচ্ছাসেবী সংগঠনের মূল ভিশন। এ সংগঠনের অনেক সদস্যকেই আমি কাছ থেকে দেখেছি, এদের মন মানসিকতা খুবই ভালো, তাদের প্রত্যেকের মাঝেই মানবকল্যাণে কাজ করার একটা উদ্দীপনা রয়েছে। এতিম ও কোরআন শিক্ষার ছাত্রদের সাথে তাদের ইফতার ও দোয়ার আয়োজন নিঃসন্দেহে একটি ভালো কাজ। এমন আয়োজনে সমাজের অন্য সব সংগঠন ও ব্যক্তিবর্গ এগিয়ে আসবে প্রত্যাশা করি। তিনি সংগঠনের উজ্জল ভবিষ্যত কামনা করেন এবং সকল ভালো কাজে সম্পৃক্ত থাকার ইচ্ছে পোষণ করেন।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদমুখ-এর উপদেষ্টা মন্ডলীর সদস্য ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগীয় প্রধান মোঃ কামরুল হাছান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, পদ্মা ব্যাংক গ্রীদকালিন্দিয়া শাখার ব্যবস্থাপক আতাউর রহমান পাটোয়ারী, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি মোঃ সালেহ উদ্দিন জিন্নাহ, সময় টিভি ও দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ফারুক আহম্মেদসহ সংগঠনের কার্যনির্বাহী পরিষদ ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ। ইফতার ও দোয়া অনুষ্ঠানে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়ার মুনাজাত পরিচালনা করেন মাদরাসার মুহতামিম মুফতি সিরাজুল ইসলাম। উল্লেখ্য, ১৫০ জনের ইফতার এবং দেশ ও মানব জাতির জন্য দোয়ার আয়োজন করে ‘চাঁদমুখ’।

আর পড়তে পারেন