রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং

ডিপজল-মৌসুমীর জুটিতে ‘সৌভাগ্য’

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৪, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে না মনোয়ার হোসেন ডিপজলের চলচ্চিত্র ‘সৌভাগ্য’। তবে ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন গুণী নির্মাতা এফ আই মানিক। রোজার আগে ছবির ডাবিং শেষ হলেও আসন্ন ঈদে ছবিটি মুক্তি চান না তিনি। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন মনোয়ার হোসেন ডিপজল ও নায়িকা মৌসুমী।

এফ আই মানিক বলেন, ‘রোজার আগে আমরা ছবির ডাবিং শেষ করেছি, ফাইনাল এডিটিংও শেষ। চাইলে আসন্ন ঈদে ছবিটি মুক্তি দেওয়া যায়। তবে আমি এই ঈদে ছবিটি মুক্তি দিতে চাই না। যেহেতু ছবিটি কয়েক বছর আগে শুটিং করেছি। তাই সময় উপযোগী করতে আরো কিছু শুটিং করতে চাই। এরই মধ্যে ডিপজলের সঙ্গে আমার কথা হয়েছে। ঈদের পর আমরা সাত দিন শুটিং করার পরিকল্পনা করছি। ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেওয়ার লক্ষ্য নিয়ে কাজটি গোছাচ্ছি।’

ডিপজল বলেন, ‘এফ আই মানিক বাংলাদেশের গুণী নির্মাতা। তিনি বহু হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তিনি চলচ্চিত্র বোঝেন। যে কারণে আমি উনার কথা মেনে নিয়েছি। ঈদের পর কিছু কাজ করে আগামী ঈদে ছবিটি মুক্তি দেবো। দর্শক আমার কাছে সব সময় গল্পনির্ভর ভালো চলচ্চিত্র পেয়েছেন। এই ছবিটিও সবাই পছন্দ করবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।’

গত বছর মুক্তি পেয়েছিল ডিপজল অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। ওই ছবিতেও মৌসুমী অভিনয় করেছিলেন।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘টাকার পাহাড়’ ছবিতে নায়ক হিসেবে চলচ্চিত্র শুরু করেন ডিপজল। শুরুটা নায়ক হিসেবে হলেও কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ ছবির মাধ্যমে খল অভিনেতা হিসেবে পর্দায় আসেন ডিপজল। খল অভিনেতা হিসেবেই তিনি জনপ্রিয়তা অর্জন করেন। কিছুটা বিরতির পর এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে আবারও তিনি সফলতা পান। অভিনয়ের পাশাপাশি এখন চলচ্চিত্রও প্রযোজনা করছেন তিনি।

আর পড়তে পারেন