রবিবার, ২৫শে মে, ২০১৯ ইং

১৭ দিন পর খাবার খেলেন এটিএম শামসুজ্জামান, শারীরিক অবস্থার উন্নতি

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৩, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আজ সন্ধা সাতটায় চেয়ারে বসে চায়ের সঙ্গে বিস্কুট খেয়েছেন।১৭  দিন পর তিনি খাদ্যনালী দিয়ে খাবার খেয়েছেন। তার খাদ্যনালী সমস্যা অনেকটা ভালো হয়েছে বলে আনন্দের সাথে জানিয়েছেন তার ছেলে কেতন জামান। বাবার সুস্থতা কামনা করেছেন দেশবাসির কাছে দোয়া চেয়েছেন তার ছেলে।

এর আগে আজ সকালে তার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকা দেওয়া হয়েছে। সোমবার (১৩ মে) সকালে রাজধানীর পুরান ঢাকার আসগর আলী হাসপাতালে বরেণ্য এই অভিনেতার মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সামাজিক মাধ্যমে তার মৃত্যু নিয়ে কয়েকদিন গুজব ছড়ানো হয়। এমন গুজবের কারণে তার পরিবার খুবই বিরক্ত বলে জানিয়েছেন তার ছোট ভাই সাহে জামান সেলিম। তিনি বলেন এমন গুজবের কারণে আমরা খুবই মর্মাহত। আসলে একজন লোক সুস্থ হয়ে ওঠছেন আর আমরা তাকে মৃত বলে ঘোষণা করছি। সবাইকে অনুরোধ করবো আপনারা সঠিক খবর জানার পর সেটা নিয়ে কথা বলবেন।

উল্লেখ্য, ২৬ এপ্রিল বাসায় অসুস্থবোধ করলে তাকে রাজধানীর গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার মলত্যাগজনিত সমস্যার কারণে অস্ত্রোপাচার করা হয়। সফল অস্ত্রোপাচারের পর অসুস্থ হয়ে পড়লে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। দুই দফা লাইফ সাপোর্টে রাখার পর শনিবার সকালে তাকে কেবিনে নেওয়া হয়। মাঝে এটিএম শামসুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার কথা হলেও দেশের চিকিৎসা ব্যবস্থায় উন্নতির কারণে তার চিকিৎসা একই হাসপাতালে হবে বলে জানা গেছে।

আর পড়তে পারেন