বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং

বলিউডে পা রাখছেন আমির খানের বোন!

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

আসন্ন ‘সাঁদ কি আঁখ’ সিনেমায় দুই বোনের ভালোবাসার গল্প বর্ণনা করা হয়েছে। ভূমি পেড়নেকার ও তাপসী পান্নু রয়েছেন দুই বোনের চরিত্রে। বলিউডজুড়ে এখন ভগ্নিপ্রেমের আলোচনা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই দুজন ছবি শেয়ার করে চলেছেন। তাঁদের মজার রসায়ন দেখা গেছে পোস্টারেও।

সিনেমায় ভূমি পেড়নেকার ও তাপসী পান্নুর যোগদানের পর নতুন খবর, বিনীত কুমার সিংও এই ছবিতে কাজ করতে চলেছেন। তবে আরো চমক রয়েছে। ভারতের বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলা প্রতিবেদনে জানিয়েছে, বিশেষ একজনকে দেখা যাবে এই সিনেমায়। আর তিনি হলেন সুপারস্টার আমির খানের বোন নিখাত খান। ‘সাঁদ কি আঁখ’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে তাঁর।

ওই পোর্টালটিকে টিমের একটি সূত্র জানিয়েছে, ‘দুই শ্যুটার দাদির চরিত্রের বাইরেও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সিনেমাটিতে। একটি ভূমিকায় দেখা যাবে আমির খানের বোন নিখাত খানকে। এটিই তাঁর অভিষেক ছবি, যদিও বেশিরভাগ মানুষই তাঁকে চেনেন না—নির্মাতাদের একজন তাঁর সঙ্গে সাক্ষাৎ করিয়ে দেন এবং তাঁর নাম সুপারিশ করেন; পুরো টিমই বুঝতে পারে, ওই চরিত্রের জন্য তিনিই সেরা হবেন।’

‘সাঁদ কি আঁখ’ সিনেমার পোস্টারে তাপসী-ভূমি। ছবি : সংগৃহীত

‘তবে আমির খানের বোনের অভিষেক নামকাওয়াস্তে বা ক্যামেও ভূমিকায় হচ্ছে না। পূর্ণাঙ্গ চরিত্র থাকবে নিখাত খানের। সিনেমায় তিনি মহারানির ভূমিকায় অভিনয় করবেন। ক্যামেও বা বিশেষ দৃশ্যে নয়। তাঁর ভূমিকা পূর্ণাঙ্গ। তাঁর চরিত্র সত্যিই গুরুত্বপূর্ণ,’ যোগ করে ওই সূত্র।

তুষার হীরানন্দিনী পরিচালিত ‘সাঁদ কি আঁখ’ সিনেমাটি দুই শ্যুটার চন্দ্র ও প্রাক্ষী তমারের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। ছবিটি প্রযোজনা করছেন খ্যাতনামা নির্মাতা অনুরাগ কাশ্যপ। এই সিনেমার সঙ্গে যুক্ত রয়েছেন নির্মাতা প্রকাশ ঝা-ও। সূত্র : ডিএনএ

আর পড়তে পারেন