রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং

ভারত থেকে অবৈধ অনুপ্রবেশ কালে ব্রাহ্মণপাড়ায় ২ যুবক আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে ৬০ বর্ডার গার্ড ব্যাটালিয়ান এ কোম্পানী শশীদল বিওপির বিজিবি সদস্যরা মোঃ বাবুল মিয়া (৩০) এবং মোঃ লিটন মিয়া (৩৩) নামের দুই বাংলাদেশী যুবক কে আটক করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করেছে। এসময় তাদের ব্যবহারিত একটি সিএনজি অটোরিক্সা ও তাদরে কাছে থাকা নগদ অর্থ জব্দ করা হয়েছে।

থানায় পুলিশ সূত্রে জানা যায়, ৬০ বর্ডার গার্ড ব্যাটালিয়ান এ কোম্পানী ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল বিওপির বিজিবির মোঃ ফারুক, ল্যান্স নায়ক মোহাম্মদ আলী, ল্যান্স নায়ক মহিদুল সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী নারায়নপুর এলাকায় নিয়মিত টহলকালে গত ১মে বুধবার রাত ৯ টার সময় নারায়নপুর মেইন পিলার ২০৫৮ এর ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জিআর ১৮৫১৫৪ এম এস ৭৯/ এম/ ২ এর সামনে থেকে মোঃ বাবুল মিয়া (৩০) এবং মোঃ লিটন মিয়া (৩৩) নামের ২ যুবক ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার সময় আটক করে। এসময় তাদের ব্যবহারিত একটি সিএনজি অটোরিক্সা ও তাদরে কাছে থাকা নগদ অর্থ জব্দ করা হয়। আটককৃত মোঃ বাবুল মিয়া নরসিংদি জেলার নরসিংদি সদর উপজেলার ষাটিরপাড়া গ্রামের মৃত আঃ রশিদ এর ছেলে। অপর আটককৃত মোঃ লিটন মিয়া কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বলিগড় গ্রামের হক মিয়ার ছেলে।

আটককৃতদের বিরুদ্ধে ভারত হতে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশে করার দায়ে বিজিবি সদস্যরা মামলা দায়ের করে জব্দকৃত সিএনজি ও অর্থসহ মোঃ বাবুল মিয়া ও মোঃ লিটন মিয়াকে গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেন।

আর পড়তে পারেন