শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

নারী ক্রিকেটার সানাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার :

বি কে এস পি র নারী ক্রিকেট টিমে ডাক পাওয়া এবছর একমাত্র মেয়ে কুমিল্লার মেয়ে গুলশান তাবাসসুম সানাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ ।

জনাব সহিদ শুভেচ্ছা জানিয়ে বলেন, কুমিল্লার মেয়েদেরকে খেলাধূলাসহ সব বিষয়ে এগিয়ে নিতে তিনি সার্বিক সহায়তা করে যাবেন। তিনি বক্তিগতভাবে নারী ক্রিকেটার সানাকে তার খেলা ধূলার অগ্রগতির জন্যে সব ধরণের সহায়তার আশ্বাস দেন।

গত ১ এপ্রিল ঢাকার সাভার এর বি কে এস পি কার্যালয় থেকে কুমিল্লার মেয়ে সানাকে এই আমন্ত্রন চিঠি দেয়া হয়। জানা যায়, কুমিল্লার মোগলটুলী এলাকার আওয়ামী যুবলীগ নেতা মোঃ ইয়াহিয়া মজুমদারের তৃতীয় কণ্যা কুমিল্লা ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী গুলশান তাবাসসুম সানা কুমিল্লার ক্রিকেট অঙ্গনে খুবই ভালো খেলোয়ার।

সানা গত চারবছর ধরে কুমিল্লার স্কুল পর্যায়ে ষ্টেডিয়ামে ক্রিকেট খেলায় কৃতিত্ব দেখিয়েছে। তার এই সফলতার জন্যে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট কোচ সারোয়ার জাহানসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে সানা।

আর পড়তে পারেন