শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

মেসি কোপা আমেরিকায় খেলবেন !

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্কঃ

আগামী জুনে ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকায় আর্জেন্টিনা দলের নেতৃত্ব দেবেন লিওনেল মেসি। সোমবার (২৫ মার্চ) কোপায় আর্জেন্টিনা দলের মেসির থাকা না থাকা নিয়ে এই উত্তর দেন আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্কোলানি।

মঙ্গলবার (২৬ মার্চ) রাতে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মরক্কোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। তবে দীর্ঘ ৮ মাস পর জাতীয় দলে ফেরা মেসি ইনজুরির কারণে খেলছেন না এই ম্যাচ। এদিকে দলে ফেরাটাও সুখকর হয়নি মেসির জন্য। দলে ফিরে দেখতে হয়েছে হার। তার উপস্থিতিতে ভেনেজুয়েলার কাছে আকাশি-সাদারা হেরেছে ৩-১ গোলের বড় ব্যবধানে।

দলের এই বাজে পারফরম্যান্সের কারণে অনেকের মনেই ফের সন্দেহের উদ্রেক জেগেছে তবে কি আবারো সদিচ্ছায় জাতীয় দল থেকে নির্বাসনে যাচ্ছেন মেসি! খেলবেন না মহাদেশের সবচেয়ে বড় আন্তর্জাতিক টুর্নামেন্টটি? সে প্রশ্নের জবাবে আর্জেন্টিনা কোচ বললেন, আমরা আশা করছি মেসি অবশ্যই কোপায় আর্জেন্টিনার হয়ে খেলবেন।

মরক্কোর বিপক্ষে মাঠে নামার আগে গণমাধ্যমকে স্কোলানি বলেন, ‘লিও কোপা দলে থাকবে। তার যথেষ্ট কারণও আছে। সে দলের হয়ে সেরাটা দেয়ার চেষ্টা করে এবং আমরা তার চাক্ষুস সাক্ষী। ভেনেজুয়েলা ম্যাচ শেষে আমি তার সঙ্গে কথা বলেছি। সামনে কি হবে তা নিয়ে মাথা না ঘামিয়ে ভালো একটি দল গড়ার জন্য আমরা কাজ করে যাবো।’

এ ছাড়াও স্কোলানি আরও বলেন, ‘আমরা মেসি নির্ভর দল হতে চাই না। ফুটবলারদের তার উপর নির্ভর করে খেলা চলবে না। তবে হ্যাঁ, সে আমাদের জয়ের জন্য সাহায্য করবে এটা আমরা নিশ্চিত।’

উল্লেখ্য, ব্রাজিলে ৪৬তম কোপা আমেরিকা শুরু হবে জুনের ১৪ তারিখ।

আর পড়তে পারেন