শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০১৯ ইং

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা, বই ও প্রজাপতির জয়

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। রবিবার (২৪ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৭৩টি ভোটকেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান (নৌকা) ৭১৪৮৪ ভোট পেয়ে জয় লাভ করেন। অন্য প্রার্থী স্বতন্ত্র থেকে মিজানুর রহমান কালু ভুইয়া (আনারস) ৭৮৯৩ ভোট ও জাতীয় পার্টি থেকে মোঃ মহসিন খান (নাঙ্গল) ১৯৪১ ভোট পেয়েছেন। এদিকে ৭৩৫৩১ ভোট পেয়ে জয় লাভ করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ আইউব আলী বেপারী। তার প্রতিদ্বন্ধী নুরুল ইসলাম (গোলাপ ফুল) ৬৮৩৩ ভোট পেয়েছেন। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবিদা সুলতানা (প্রজাপতি) ৬৯৬২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী শিপ্রা দাস (পদ্ম ফুল) ১০৫৩৪ ভোট পেয়েছেন।

তবে ভোটারদের উপস্থিতি ছিল কম। নির্বাচনে প্রতিটি ভোটকেন্দ্রেই ছিলো কড়া নিরাপত্তা ব্যবস্থা। ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনী ছিল তৎপর।

আর পড়তে পারেন