বুধবার, ২৫শে জুন, ২০১৯ ইং

আগামী সপ্তাহেই মেসি মাঠে ফিরছেন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০১৯
news-image

স্পোর্টস ডেক্সঃ

কুঁচকির ইনজুরির কারণে আগামী মঙ্গলবার (২৬ মার্চ) আর্জেন্টিনার হয়ে মরক্কোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে খেলবেন না লিওনেল মেসি। তবে আন্তর্জাতিক ফুটবল বিরতি শেষেই পূর্ণ ফিট মেসিকে পাচ্ছে তার ক্লাব বার্সেলোনা। শনিবার (৩০ মার্চ) কাতালুনিয়া ডার্বিতে এস্পানিওলের বিপক্ষে মাঠে নামা এখন অনেকটাই নিশ্চিত বার্সা অধিনায়কের।

কিছুদিন আগে, দীর্ঘ ৮ মাসের বিরতি দিয়ে জাতীয় দলে ফেরেন মেসি। তবে ফেরাটা মোটেও সুখকর হয়নি বর্তমান সময়ের সেরা এই ফুটবল মহাতারকার। প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার কাছে তার দল আর্জেন্টিনা হেরেছে ৩-১ গোলে। হারের দুঃখের সঙ্গে কুঁচকির ইনজুরিকেও সঙ্গী করেন তিনি।

ম্যাচের পর আর্জেন্টিনা শিবির থেকে জানানো হয়, ইনজুরির কারণে মরক্কোর বিপক্ষে খেলবেন না দলীয় অধিনায়ক মেসি। এ কারণে ইতোমধ্যেই বার্সেলোনা ফিরেছেন ব্লুগ্রানাদের অধিনায়ক। ক্লাবে যোগ দেয়ার পর বার্সা কর্তৃপক্ষ জানায়, মেসির ইনজুরি নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। নতুন করে তার কোনো শারীরিক পরীক্ষারও প্রয়োজন নেই। এস্পানিওল ম্যাচের আগে পূর্ণ ফিট মেসিকেই পাবে তারা।

চলতি মৌসুমে সব ধরনের টুর্নামেন্ট মিলিয়ে এরইমধ্যে ৩৯ গোল করে ফেলা মেসি এর আগে গত ফেব্রুয়ারিতে চোটে পড়েন। ভ্যালেন্সিয়ার বিপক্ষে ঊরুর চোটে আক্রান্ত হন তিনি।

আর পড়তে পারেন