রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

শেষ হলো মায়াবতীর শুটিং ও ডাবিং

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

‘আলতাবানু’ ছিল নির্মাতা অরুণ চৌধুরীর প্রথম চলচ্চিত্র। গত বছর মুক্তি পেয়েছিল ছবিটি। প্রথম ছবি মুক্তির পর খুব অল্প সময়ের মধ্যেই শুরু করেছিলেন নতুন আরও একটি ছবির কাজ। গতকাল তিনি জানালেন, এরই মধ্যে তাঁর নতুন ছবি মায়াবতীর শুটিং ও ডাবিং শেষ করেছেন।

২ ঘণ্টা ২০ মিনিটের ছবিটির শুটিং চলেছে মাত্র ২৫ দিন। পরিচালক জানান, ‘গত বছরের ১৫ ডিসেম্বর থেকে শুটিং শুরু করেছিলাম। চলেছে ১৫ জানুয়ারি অবধি। মাঝখানে নির্বাচনের জন্য পাঁচ দিন বন্ধ ছিল।’

অরুণ চৌধুরী জানান, শুটিং চলেছে মানিকগঞ্জ, রাজবাড়ী, কালিয়াকৈর ও পুরান ঢাকায়। মায়াবতী চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে তিনি জানান, ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে যায়। তারপর বিক্রি হয়ে যায় দৌলতদিয়ার যৌনপল্লিতে। তাঁকে ঘিরে ঘটতে থাকে নানা ধরনের ঘটনা।

চলচ্চিত্রটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও স্বপ্নজালখ্যাত অভিনেতা ইয়াশ রোহান। এ ছাড়া আরও আছেন ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, অরুণা বিশ্বাস, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু প্রমুখ। পরিচালক জানান, আগামী ঈদুল ফিতর ও ঈদুল আজহার মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ছবিটি।

আর পড়তে পারেন