বুধবার, ২৫শে জুন, ২০১৯ ইং

ঘরোয়া পরিবেশে বিয়ে করলেন জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান সাব্বির

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্ক :

একদমই ঘরোয়া পরিবেশে বিয়ের কাজ সেরে ফেললেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। শুধুমাত্র দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হয় সাব্বির রহমানের আকদ। কোনো অনুষ্ঠান না করলেও শনিবার তার আকদের খবরটি প্রচার হয়ে যায় সামাজিকি যোগাযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া ছবিতে দেখা যায়, ঘরোয়া পরিবেশে সম্পন্ন হওয়া আকদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা এবং সাব্বিরের হবু স্ত্রী অর্পা, যিনি উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। সাব্বির ভক্তদের কাছে তার রান আর শেষ সেঞ্চুরির খবরটাই ছিল সর্বশেষ খবর। তবে হঠাৎ করেই তারা আবিস্কার করলেন, ব্যক্তিগত জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে দিলেন তাদের প্রিয় ক্রিকেটার।

এর আগে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত বছর সেপ্টেম্বরে ৬ মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাব্বির রহমান। গত ২৮ ফেব্রুয়ারি ৬ মাসের নিষেধাজ্ঞা শেষ হওয়ার কথা থাকলেও নিষেধাজ্ঞার সময়সীমা কমিয়ে তাকে নেওয়া হয় নিউজিল্যান্ডে সফরকারী দলের সঙ্গে। সেখানে সিরিজের শেষ ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে নিজের ফিরে আসার জানান দেন তিনি। এরপর দেশে ফিরে ঢাকা প্রিমিয়ার লিগে খেলেন আবাহনীর জার্সি গায়ে।

আর পড়তে পারেন