সোমবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং

আতিফ আসলামকে বাদ দিয়ে এইবার সেই গানটি গাইলেন সালমান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৫, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

‘নোটবুক’ ছবিতে গান গেয়েছেন সালমান খান, এ খবর পুরোনো। পাকিস্তানের কণ্ঠশিল্পী আতিফ আসলামকে বাদ দিয়ে এই বলিউড তারকা নিজেই গাইলেন সেই গানটি। মজার খবর হচ্ছে, ছবির এ গানে কেবল সালমানের কণ্ঠ শোনা যাবে, তা নয়; গানের দৃশ্যে পর্দায় হাজির হবেন বলিউডের ভাইজান।

২০১৫ সালে ‘হিরো’ ছবির জন্য গেয়েছিলেন সালমান খান। চার বছর পর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ছবির জন্য গাইলেন তিনি। তাঁর কাঁধে ভর করে বলিউডের অনেকেই সাফল্যের মুখ দেখেছেন। ‘নোটবুক’ ছবির মাধ্যমে আবারও নতুন দুই অভিনয়শিল্পী জহির ইকবাল ও প্রনুতন বহেলকে জায়গা করে দিচ্ছেন সালমান খান। নিতিন কক্কর পরিচালিত ‘নোটবুক’ ছবির মাধ্যমে অভিষেক হচ্ছে এ দুই তারকার। ছবিটি মুক্তি পাবে ২৯ মার্চ। তবে ছবি মুক্তির আগেই মুক্তি পাবে সালমানের কণ্ঠে ‘ম্যায় তেরা’ গানটি।

পুলওয়ামা হত্যাকান্ডের পর ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’-এর সিদ্ধান্ত অনুযায়ী পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ না দেওয়ার সিদ্ধান্ত হয়। এ কারণেই সালমান খানের ছবি থেকে আতিফকে বাদ দেওয়া হয়। তাঁর বদলে প্রযোজক সালমান নিজেই ছবির গানে কণ্ঠ দিলেন।

সম্প্রতি ‘দা-বাং ট্যুর’ শুরু করেছেন সালমান খান। যে দেশগুলোতে বলিউড ছবি চলে, সেসব জায়গায় চালাচ্ছেন নিজের নতুন ছবি ‘ভারত’-এর প্রচারণা। সম্প্রতি দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও সোনাক্ষী সিনহাকে নিয়ে তিনি গিয়েছিলেন দুবাই। সেখানে সাংবাদিকদের তিনি জানিয়েছেন, শিগগিরই শুরু হচ্ছে তাঁর ‘দাবাং’ সিরিজের নতুন ছবি ‘দাবাং থ্রি’র শুটিং।

‘দাবাং থ্রি’র জন্য সালমান ভক্তরা সত্যিই অপেক্ষা করে আছেন। আলী আব্বাস জাফর পরিচালিত নতুন ছবি ‘ভারত’-এর প্রচারণার জন্য এত দিন আটকে ছিল ‘দাবাং থ্রি’র শুটিং। আসছে পয়লা এপ্রিল সেই শুটিং শুরু হবে। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরে মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। এ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণের অভিনেতা সুদীপকে। তবে মূল খলনায়ক থাকবেন সনু সুদ।

‘দাবাং টু’তে প্রকাশ রাজের অভিনয় মুগ্ধ করে দর্শকদের। কিন্তু সিরিজের তৃতীয় ছবিতে তিনি থাকবেন কি না, সেটা এখনো জানা যায়নি। ২০ মার্চ মুক্তি পাবে অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’।

আর পড়তে পারেন