সোমবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং

আগামী এপ্রিলের প্রথম সপ্তাহে বিয়ে করতে চলেছেন এই রোমান্টিক জুটি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৫, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের বিয়ে নিয়ে কয়েক মাস ধরে নানা গুঞ্জন চলছে। এর আগে প্রকাশিত হয়েছিল, আগামী এপ্রিলে মালাইকা-অর্জুন বিয়ের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এবার এই জল্পনা যে সত্যি হতে চলেছে, তারই ইঙ্গিত দিলেন মালাইকা। শুধু তা-ই নয়, তাঁদের বিয়ে ঘিরে আরও কিছু কথা উঠে এসেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউড সুন্দরী নিজের বিয়েসংক্রান্ত কিছু খবর ফাঁস করেছেন।

২০১৭ সালে আরবাজ খানকে ডিভোর্স দিয়ে সবাইকে অবাক করেন মালাইকা। এরপর থেকে এই বলিউড সুন্দরীর সঙ্গে অর্জুন কাপুরের ঘনিষ্ঠতা নিয়ে বিটাউনে নানা ফিসফাঁস। প্রথম প্রথম লুকিয়ে লুকিয়ে দেখা-সাক্ষাৎ করতেন এই প্রেমিক যুগল। এখন তাঁদের প্রকাশ্যে নানা জায়গায় দেখা যায়।

শোনা যাচ্ছে, আগামী এপ্রিলের প্রথম সপ্তাহে বিয়ে করতে চলেছেন বিটাউনের এই রোমান্টিক জুটি। তবে মালাবদল করে নয়, আংটিবদল করে তাঁরা বিয়ে করবেন বলে জানা গেছে। অর্থাৎ খ্রিষ্টান রীতি অনুযায়ী মালাইকা-অর্জুন বিয়ে করবেন। তাঁরা বিয়ের এই অনুষ্ঠানকে খুব ব্যক্তিগত রাখতে চান। তাই মালাইকা আর অর্জুনের অত্যন্ত কাছের মানুষেরাই বিয়েতে উপস্থিত থাকবেন। মালাইকা-অর্জুনের টিমের সদস্যরা যেন বিয়ের সময় ফ্রি থাকেন, তা তাঁরা আগাম জানিয়ে দিয়েছেন। তাঁরা নিজেদের হেয়ার ড্রেসার আর মেকআপ শিল্পীকে আগাম জানিয়ে রেখেছেন। আর এই জুটি তাঁদের টিমের সদস্যদের অনুরোধ করেছেন, বিয়েসংক্রান্ত কোনো খবর যেন কেউ বাইরে প্রকাশ না করেন।

মালাইকা ও আরবাজের দাম্পত্যের বয়স ১৯ বছর। তাই এত বছরের দাম্পত্য ভেঙে যাওয়ায় সবাই অবাক হন। আর এর জন্য অনেকেই মালাইকাকে দোষ দেন। মালাইকা-আরবাজের ছেলে আরহান অবশ্য হাসিমুখে মেনে নিয়েছে বাবা-মায়ের এই বিচ্ছেদ। আরহান চেয়েছিল, তার মা যেন হাসিখুশি থাকে। শোনা গেছে, আরহান তার মায়ের সঙ্গে অর্জুনের বিয়ের খবরে বেশ খুশি। সম্প্রতি এই তিনজনকে একসঙ্গে দেখা গেছে।

আর পড়তে পারেন