রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

৭২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ব্রাহ্মণপাড়ায় ৬জন মাদক ব্যবসায়ীসহ ৮ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

আনোয়ারুল ইসলাম ॥

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৬ জন মাদক ব্যবসায়ী ও ২জন ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামীসহ ৮ জন গ্রেফতার করে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছ থেকে ৭২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে গ্রেফতারকৃতদের গতকাল রবিবার দুপুরে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় থানার এস আই সাইফুজ্জামান, এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই রাজু আহমেদ, এএস আই গিয়াস উদ্দিন, এএস আই বিপুল চন্দ্র রায়, এএস আই কৃষ্ণ সরকার, এএস আই আনোয়ার হোসেন, এএস আই নুরুল আমিন এবং এএস আই পরীক্ষিৎ দেব নাথ উপজেলার শশিদল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে।

এসময় ঐ ইউনিয়নের উত্তর তেতাভূমি লোহারপুল এলাকা থেকে কুমিল্লা সদরের ফজলুল হকের ছেলে মোঃ রমজান প্রকাশ রানা (২৭) এবং একই এলাকার বলরামপুর গ্রামের মোঃ হালিম মিয়ার ছেলে মোঃ জুয়েল (৫১) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অপরদিকে ঐ ইউনিয়নের রামচন্দ্রপুর (ভাল্লাক) এলাকা থেকে একই ইউনিয়নের দেউশ মধ্যপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে কামাল আহমেদ (৩৫) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। একই ইউনিয়নের বাগড়া এলাকায় অভিযান পরিচালান করে ঐ ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ ফারুক হোসেন (৪৫) কে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে পুলিশ ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। অপরদিকে গতকাল রবিবার সকালে উপজেলার শশীদল ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকা থেকে ঐ ইউনিয়নের আশাবাড়ী গ্রামের আঃ খালেকের ছেলে মোঃ হানিফ (৪০) এবং উপজেলার চান্দলা ইউনিয়নের গজারিয়া এলাকার আঃ জলিলের ছেলে মোঃ ইউনুস (৩২) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এছাড়াও থানা পুলিশ অভিযান পরিচালনা করে উপজেলার নারায়নপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী জসিম (৫০) এবং আশাবাড়ী গ্রামের মৃত জুনাব আলীর ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী মোঃ জামাল মিয়া (৮৭) কে গ্রেফতার করে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে রবিবার দুপুরে কোর্টের মাধ্যেমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন