শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং

ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

আনোয়ারুল ইসলাম ॥

“দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল রবিবার সারাদেশের ন্যায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন করা হয়।

দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান বিভাগের বাস্তবায়নে র‌্যালী, আলোচনা সভা ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশ গ্রহনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শুরুতে র‌্যালীটি উপজেলা পরিষদ মডেল স্কুল প্রাঙ্গণ থেকে বের হয়ে উপজেলার প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ শাহিনুজ্জামান এর নেতৃত্বে র‌্যালীটি বিভিন্ন সড়কে ঘুরে এসে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় যোগ দেয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদ মডেল স্কুলের প্রধান শিক্ষক প্রভাষক মোঃ নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন সহকারী প্রকৌশলী আবু সাইদ, লিপু রায় সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সভা শেষে অতিথিরা উপজেলা পরিষদ মডেল স্কুলে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আর পড়তে পারেন